Home / খেলার খবর / অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের অবদানে মুস্তাফিজের উপর খুশি হয়ে নতুন বার্তা দিলেন ভিভিএস লক্ষণ

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জয়ের অবদানে মুস্তাফিজের উপর খুশি হয়ে নতুন বার্তা দিলেন ভিভিএস লক্ষণ

বাংলাদেশের দুর্নাম ছিল, টি-টোয়েন্টিতে দলটি ভালো পারফর্ম করতে পারে না। অবশ্য র‍্যাংকিং দেখলে এই দুর্নামকে উড়িয়ে দেওয়া যেত না। ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়াকে সিরিজ হারিয়েই বাংলাদেশ দুর্নাম ঘুচাল।

এই সিরিজ জয়ে বাংলাদেশ ও মুস্তাফিজুর রহমানের বন্দনায় মেতেছেন সাবেক ভারতীয় ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণ।পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করতে নামে বাংলাদেশ।

শুরু থেকে অবশ্য সুবিধা করতে পারেনি টাইগাররা। নির্ধারিত ২০ ওভারে সংগ্রহ করে ১২৭ রান। ২০ ওভারে ১২৮ রানের লক্ষ্য মামুলী মনে হলেও অস্ট্রেলিয়ার কাছে সেটিই ছিল পাহাড়সম। বাংলাদেশ ম্যাচটিও জিতেছে ১০ রানের ব্যবধানে।

এই ম্যাচের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মুস্তাফিজ। ৪ ওভারে মাত্র ৯ রান খরচ করেন তিনি। যদিও কোনো উইকেটের দেখা পাননি তবে মুস্তাফিজের এই বোলিং ছিল মহামূল্যবান। ১৯তম ওভারে মাত্র ১ রান দেন মুস্তফিজ, যখন শেষ ২ ওভারে অস্ট্রেলিয়ার প্রয়োজন ছিল ২৩ রান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুস্তাফিজ খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদে। দলটির সাথে যুক্ত আছেন লক্ষ্মণ। ফলে মুস্তাফিজকে কাছ থেকেই দেখেছেন এই সাবেক ভারতীয় ক্রিকেটার। মাঝে ছন্দ হারানো মুস্তাফিজ আবারও তার সেরা ফর্মে ফেরায় খুশি হয়েছেন লক্ষ্মণ।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লক্ষ্মণ লিখেছেন, ‘আন্তর্জাতিক ক্রিকেটে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম সিরিজ জয়ের জন্য বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন। মুস্তফিজকে তার সেরা ছন্দে ফিরতে দেখে খুব ভালো লাগছে। কী অসাধারণ এক বোলিং পারফরম্যান্স! বাংলাদেশের ক্রিকেট প্রিয় ভক্তদের কথা ভেবেও ভালো লাগছে।’

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.