Home / সর্বশেষ / ইউক্রেনের প্রতি সহমর্মিতা দেখিয়ে সাম্রাজ্যবাদীদের কঠোর সমালোচনা করলো ইরান

ইউক্রেনের প্রতি সহমর্মিতা দেখিয়ে সাম্রাজ্যবাদীদের কঠোর সমালোচনা করলো ইরান

বর্তমানে গোটা বিশ্ব সং কিত রাশিয়া ও ইউক্রেনের যু দ্ধ নিয়ে। তৃতীয় বি শ্ব যু দ্ধের আ শঙ্কা করছেন বিশেষজ্ঞরা। আন্তর্জাতিক ক্ষেত্রে অসংখ্য দেশ রাশিয়ার এই যু দ্ধনীতির নি ন্দা করলেও ভ্রু ক্ষেপ করেনি মস্কো।

নিজেদের আ ক্রমণের ধারা অব্যাহত রেখে ইউক্রেনের বি রুদ্ধে একের পর এক গো লাবা রুদ দাগিয়ে চলেছে। বড়সড় হা মলার ছক কষছে রাশিয়া।

এহেন পরিস্থিতিতে ইউক্রেনের প্রতি সহমর্মিতা দেখিয়েছে ইরান। ইরানের সর্বোচ্চ ধর্মীয় নেতা আয়াতুল্লাহ আলি খামেনি বলেছেন, ইউক্রেন যুক্তরাষ্ট্রের সাম্রাজ্যবাদী নীতির নি র্মম শি কারে পরিণত হয়েছে।

জাতির উদ্দেশে দেওয়া এক ভাষণে সোমবার তিনি একথা বলেন। খবর আল-মানার নিউজের। আয়াতুল্লাহ আলি খামেনি বলেন, আমেরিকা ইউক্রেনের অ ভ্যন্তরীণ বিষয়ে হ স্তক্ষেপ করে দেশটিতে আজকের এই অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করেছে।

ইরানের সর্বোচ্চ নেতা আরও বলেন, আমরা যেকোনো দেশে মানুষ হ ত্যা এবং অবকাঠামো ধ্বং সের বিরোধীতা করি। তার দেশের অবস্থান পুনর্ব্যক্ত করে ইউক্রেন যু দ্ধ বন্ধ করার আহ্বান জানান খামেনি।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.