Home / সর্বশেষ / দেড় লাখেরও বেশি বেতনে টিআইবিতে চাকরির সুযোগ

দেড় লাখেরও বেশি বেতনে টিআইবিতে চাকরির সুযোগ

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) বার্লিনভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের বাংলাদেশি শাখা। সংস্থাটি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে।

বাংলাদেশে আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে সংস্থাটি। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: কো-অর্ডিনেটর বিভাগ: আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন পদসংখ্যা: ১ যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গভর্ন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট, সাংবাদিকতা, ব্রডকাস্টিং, যোগাযোগ বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো উন্নয়ন সংস্থা বা গণমাধ্যম প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এর মধ্যে ম্যানেজারিয়াল পদে পাঁচ বছর ও সম্পাদকীয় পদে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। গভর্ন্যান্স ও অ্যান্টি করাপশন বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে পারদর্শী হতে হবে। বয়স: ২৭ থেকে ৬০ বছর কর্মস্থল: ঢাকা বেতন: মাসিক বেতন ১,৬৩,২২৪ টাকা।

সুযোগ-সুবিধা: সংস্থার নীতিমালা অনুসারে দুটি উৎসব বোনাস, টি/এ, মুঠোফোন বিল, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স, গ্রাচ্যুইটি ও সপ্তাহে দুই দিন ছুটির সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে আগ্রহী প্রার্থীদের টিআইবির ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ: ২৮ জানুয়ারি ২০২৩।

Check Also

তুরস্কে ১০০১ জন কোরআনে হাফেজকে দেওয়া হলো সম্মাননা

এবার তুরস্কের এরজুরুম ভিলায়েত প্রদেশে সদ্য কোরআন হিফজ করা এক হাজার শিক্ষার্থীকে সম্মাননা দেওয়া হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.