Home / সর্বশেষ / তামিম ইকবাল নয় দেখেনিন খুলনার অধিনায়কের দায়িত্ব পেলেন যিনি

তামিম ইকবাল নয় দেখেনিন খুলনার অধিনায়কের দায়িত্ব পেলেন যিনি

শুক্রবার পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের নবম আসরের। অর্থাত আগামীকাল (৬ জানুয়ারি) মাঠে গড়াচ্ছে এবারের বিপিএল।

অনেকটা চমক দিয়ে খুলনা টাইগার্স ফ্র‍্যাঞ্চাইজি অধিনায়ক হিসেবে ইয়াসির আলি রাব্বির নাম ঘোষণা করেছে। শক্তিশালী দলটিতে আইকন ক্রিকেটার হিসেবে আছেন তামিম ইকবাল।

আইকন তামিম ইকবাল ও কোচ খালেদ মাহমুদ সুজনের সাথে আলাপ করেই সিদ্ধান্তটি নেয় খুলনা। বৃহস্পতিবার মিরপুরে সংবাদ মাধ্যমে এমনটাই জানিয়েছেন ফ্র‍্যাঞ্চাইজির ম্যানেজিং ডিরেক্টর ফিরোজা বেগম।

দলের অধিনায়ক নিয়ে তিনি বলেন, ‘আপনাদের জন্য আমার খুব স্পেশাল ঘোষণা আছে। আমাদের টিম ম্যানেজম্যান্ট, কোচ খালেদ মাহমুদ সুজন ও

আইকন ক্রিকেটার তামিম ইকবাল সবার সঙ্গে কয়েকবার আলোচনার পর আমরা এই সিদ্ধান্তে এসেছি-এবার আমাদের অধিনায়ক হবে ইয়াসির আলি রাব্বি।’

বিপিএলে এবার তরুণদের দিয়ে সবকিছু সম্ভব বলে বিশ্বাস খুলনা টাইগার্সের। সেকারণেই রাব্বিকে দিয়ে দলের নেতৃত্ব দেওয়াবেন তারা। ভবিষ্যতের জন্য নেতা তৈরিও তাদের লক্ষ্য। এমনটা জানিয়েছেন ফিরোজা বেগম।

নেতৃত্ব দেওয়ার জন্য দারুণ এক দলই পাচ্ছেন রাব্বি। তামিম ছাড়াও স্থানীয়দের মাঝে আছেন মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মুনিম শাহরিয়ার, শফিকুল ইসলাম।

বিদেশি ক্রিকেটার হিসেবে ওয়াহাব রিয়াজ, আজম খান, সারজিল খান, ফখর জামান, নাসিম শাহ, পল ফন মিকেরেনরা থাকছেন।

৭ জানুয়ারি ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে খুলনা টাইগার্স। এবারের বিপিএলের অন্যতম সেরা দলটি বিপিএলে শিরোপা জিততে মরিয়া।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.