Home / সর্বশেষ / কুমিল্লায় রিজওয়ান, আফ্রিদির সঙ্গে যোগ দিচ্ছেন আরো এক তারকা ক্রিকেটার

কুমিল্লায় রিজওয়ান, আফ্রিদির সঙ্গে যোগ দিচ্ছেন আরো এক তারকা ক্রিকেটার

বিশ্বকাপ ফুটবলের ডামাডোলের ভেতরেই চলেছে বাংলাদেশ আর ভারতের ক্রিকেট সিরিজ। রোহিত শর্মা, লোকেশ রাহুল আর বিরাট কোহলিদের বিপক্ষে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছে লিটন দাসের দল। বিশ্বকাপের সেমিফাইনাল আর ফাইনালের উত্তেজনা যখন চরমে ঠিক তার মধ্যে শেষ হয়েছে প্রথম টেস্টও।

বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে ১৮৮ রানের বিরাট ব্যবধানে জিতেছে লোকেশ রাহুলের ভারত। এর মধ্যে পর্দা নেমেছে ফুটবল বিশ্বকাপের। ফুটবল জাদুকর লিওনেল মেসির হাতে উঠেছে বিশ্বকাপ ট্রফি।

দ্য গ্রেটেস্ট শো অন আর্থ শেষ। এবার ক্রিকেটের উন্মাদনায় মাতবেন ক্রিকেটপ্রেমীরা। আগামী ২২ ডিসেম্বর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। তারপর পরই ঢংকা বাজবে বিপিএলের। আগামী ৬ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের এবারের আসর।

যতদুর জানা গেছে, ১ জানুয়ারি থেকে ৩ জানুয়ারির মধ্যে শুরু হবে দলগুলোর প্রস্তুতি। খোঁজ নিয়ে জানা গেছে ২০২৩ সালের একদম শুরুতে, বিশেষ করে নতুন বছরের প্রথমদিনই ভিনদেশি ক্রিকেটারের আনাগোনা শুরু হয়ে যাবে ঢাকায়।

আগেই জানা, অধিনায়ক বাবর আজম ছাড়া অপর পাকিস্তানি নামি তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও শাহিন শাহ আফ্রিদি এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলবেন।

দলটির উচ্চ পর্যায়ের নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, তাদের তিন পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি, খুশদিল শাহ ৩ জানুয়ারি ঢাকা আসবেন।

প্রসঙ্গতঃ আগামী ৬ জানুয়ারি সন্ধ্যায় রংপুর রাইডার্সের সাথে প্রথম ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। ম্যাচটিতে খেলবেন এই তিন পাকিস্তানি ক্রিকেটার।

এদিকে নির্ভরযোগ্য সূত্রের খবর, কুমিল্লায় আরও এক পাকিস্তানির অন্তর্ভূক্তি ঘটতে যাচ্ছে। তিনি অলারউন্ডার শাদাব খান। এই মিডল অর্ডার কাম লেগস্পিনার বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না। তার সাথে পরে কথাবার্তা হয়েছে। কুমিল্লা ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে, ‘শাদাব খানের সাথে কথাবার্তা মোটামুটি চূড়ান্ত। তাকেও কুমিল্লার হয়ে খেলতে দেখা যাবে।’

প্রসঙ্গতঃ পাকিস্তানীদের সাথে লিটন দাস, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস আর মোসাদ্দেক হোসেন সৈকতের মত প্রতিষ্ঠিত পারফরমাররাও নয়েছেন এবারের কুমিল্লা ভিক্টোরিয়ান্স দলে।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.