Home / সর্বশেষ / গুরুত্বপূর্ন ম্যাচে এমন অযোগ্য রেফারি! সরাসরি সমালোচনা করলেন মেসি

গুরুত্বপূর্ন ম্যাচে এমন অযোগ্য রেফারি! সরাসরি সমালোচনা করলেন মেসি

রুদ্ধশ্বাস এক ম্যাচের পর বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছে গেছে আর্জেন্টিনা। নেদারল্যান্ডসকে তারা হারিয়েছে টাইব্রেকারে গিয়ে।

তবে এর আগে এই ম্যাচেও আলোচনায় এসেছে রেফারিং।স্প্যানিশ রেফারি আন্তনিও মাতেও লাহোস ১৬ কোচ ফুটবলারকে দেখিয়েছেন হলুদ কার্ড।

মোট ৪৮বার তিনি ফাউলের বাঁশি বাজিয়েছেন। ম্যাচ জেতার পরও রেফারির প্রতি নিজের অসন্তোষ লুকাননি সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতা লিওনেল মেসি।

তিনি বলেছেন, ‘আমার মনে হয় ফিফার এই রেফারিকে এই ধরনের ম্যাচে দায়িত্ব দেওয়া উচিত না। কারণ সে এটার যোগ্যই না। ’

ম্যাচ জেতার প্রতিক্রিয়া জানিয়ে মেসি বলেন, ‘অনেক আনন্দ, অনেক খুশি লাগছে। ম্যাচটা অতিরিক্ত সময় কিংবা পেনাল্টিতে যাওয়ারই কথা ছিল না।

আমাদের ভুগতে হতো এরপর। কিন্তু আমরা বেরিয়ে এসেছি, যেটা দারুণ। ’ সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ক্রোয়োশিয়া। যারা কোয়ার্টার ফাইনালে গিয়ে হারিয়েছে ব্রাজিলকে।

সেমির প্রতিপক্ষ নিয়ে আগাম সতর্কবার্তা দিয়ে রেখেছেন মেসি। তিনি বলেছেন, ‘ক্রোয়োশিয়া দেখিয়েছে তারা ভালো দল। একসময় তারা ব্রাজিলের সঙ্গে সমানতালে খেলেছে। এই দল একই কোচের অধীনে অনেকদিন ধরে খেলছে। তারা একে-অপরকে খুব ভালো জানে। ’

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.