Home / V-NEWS / মুশফিক যেকোন ম্যাচে, যেকোন সময়, যেকোন মুহূর্তে পরিবর্তন করতে পারে: মাশরাফি

মুশফিক যেকোন ম্যাচে, যেকোন সময়, যেকোন মুহূর্তে পরিবর্তন করতে পারে: মাশরাফি

এশিয়া কাপ থেকে ফিরেই আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন জাতীয় দলের উইকেট কেপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিলেও বিপিএলে যে মুশফিকের কদর থাকবে সেটি আগেই জানা ছিল।

তাইতো গতকাল অনুষ্ঠিত প্লেয়ার্স ড্রাফটে দল পেতে সমস্যা হয়নি মুশফিকের। দ্বিতীয় ডাকেই মুশফিকুর রহিমকে দলে নিয়ে নেন মাশরাফি বিন মুর্তজা। জাতীয় দলের পর আবারও একসাথে দেখা যাবে দুই তারকা ক্রিকেটারকে। যদিও বিপিএলে এর আগে একসাথে খেলা হয়নি এই দুইজনের।

তবে এবার সুযোগ থাকায় মুশফিককে নিজের দলে নিয়েছেন মাশরাফি। গতকাল বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে দল গোছাতে নিজেই উপস্থিত ছিলেন মাশরাফি বিন মুর্তজা। সেখানে ড্রাফটে পর সাংবাদিকদের সাথে আলাপকালে মুশফিকুর রহিমকে নিয়ে মাশরাফি বলেন,

“মুশফিক সবসময় চ্যাম্পিয়ন। মুশফিক যেকোন ম্যাচে, যেকোন সময়, যেকোন মুহূর্তে পরিবর্তন করতে পারে। ও সবসময় সেরাটা দিয়ে আসছে।”

তবে বিপিএলে ইতিহাসে মুশফিক সেরা ব্যাটসম্যান হলেও বর্তমান সময়ে বাজে পারফরমেন্সের কারণেই জাতীয় দল থেকে বাদ পড়তে হয়েছে তাকে। তবে এই বিপিএলেই মুশফিক তার সেরা ছন্দে ফিরবে বলে জানিয়েছেন মাশরাফি। এ সময় তিনি আরো বলেন,

“খেলোয়াড় হিসেবে মুশফিক কেমন এই প্রশ্ন মনে হয় না এখানের কারও আছে। এখন কেমন করবে সেই নিশ্চয়তা তো আসলে কেউ দিতে পারে না। তবে আমাদের প্রথম পছন্দই ছিল মুশফিক। যে পরিকল্পনা ছিল সেটা অনুযায়ীই পেয়েছি আমরা। এটা দলের জন্য খুব ভালো হয়েছে। কিন্তু একজন খেলোয়াড়ের কি কোন নিশ্চয়তা আছে? অনফিল্ডে কেমন খেলবে সেটা নির্ভর করে ওইদিনের উপর।”

Check Also

শেষ ম্যাচে ঘানাকে হারিয়েও বিদায় নিল সুয়ারেজের উরুগুয়ে

উরুগুয়ের মুখোমুখি হলেই ঘানা ভক্তদের মনে হানা দেয় ২০১০ বিশ্বকাপের দুঃসহ বেদনার স্মৃতি। লুইস সুয়ারেজের …

Leave a Reply

Your email address will not be published.