Home / সর্বশেষ / ৪ গোল দিয়েও ম্যাচ জিততে না পেরে যা বললো আর্জেন্টাইনরা

৪ গোল দিয়েও ম্যাচ জিততে না পেরে যা বললো আর্জেন্টাইনরা

ভাগ্য ফেভারে না গেলে যা হয়, তাই হয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনার। কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই পরাজয়ে মিশন শুরু মেসিদের।

অথচ কী দারুণ শুরুই না করল আর্জেন্টিনা। খেলা শুরুর মিনিট দশেকের মধ্যেই পেনাল্টি থেকে গোল করে এগিয়ে গিয়ে সমর্থকদের উচ্ছ্বাসের আবহ দিলেন।

এরপর ২৫ থেকে ৩৫ মিনিটের মধ্যে আর্জেন্টিনা করে আরও ৩টি গোল করে। কিন্তু কী দুর্ভাগ্য তাদের। ২২ মিনিটে লিওনেল মেসি আর ২৮ ও ৩৫ মিনিটে লাউতারো মার্টিনেজের করা গোল দুটি অফসাইডের কারণে বাতিল হয়।

তার মানে প্রথমার্ধে আর্জেন্টিনা করে ৪ গোল। তাদের ৩ গোলই বাতিল হয়। প্রথমার্ধে এমন ঝলক দেখানো দলটি দ্বিতীয়ার্ধে খেলতে নেমে মাত্র ৫ মিনিটেই খেই হারিয়ে ফেলে।

আর সেই ৫ মিনিটের ব্যবধানে ২ গোল করে সৌদি আরবকে ২-১ গোলে এগিয়ে নেন সালেহ আলসেহরি ও সেলিম আল দাওসারি। ৪৮ ও ৫২ মিনিটে গোল দুটি করেন তারা।

তাদের সেই গোলে পিছিয়ে পড়া আর্জেন্টিনা এরপর মরণপণ চেষ্টা করেও গোল দিতে পারেনি। যে কারণে মঙ্গলবার পরাজয়ে মাথা নিচু করে কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়াম ছাড়তে হয় মেসিদের।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.