Home / সর্বশেষ / মুস্তাফিজুর রহমানকে রেখে দিচ্ছে দিল্লি ক্যাপিটালস!

মুস্তাফিজুর রহমানকে রেখে দিচ্ছে দিল্লি ক্যাপিটালস!

ডিসেম্বরের অনুষ্ঠিত হবে আইপিএলের এবারের আসরের ক্রিকেটারদের নিলাম। যেখানে নিলামের আগে মুস্তাফিজুর রহমানের দল দিল্লি ক্যাপিটালস ছেড়ে দিচ্ছে ৫ ক্রিকেটারকে। গত মৌসুমে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন মুস্তাফিজুর রহমান।

যেখানে প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেননি তিনি। তবে মুস্তাফিজুর রহমানকে ছাড়ছে না দিল্লী। জানা গেছে নিলাম এর আগে পাঁচ ক্রিকেটারকে ছেড়ে দিতে পারে দিল্লি। পাঁচ ক্রিকেটারের মধ্যে চারজনই ভারতীয়। যেখানে নেই মুস্তাফিজুর রহমানের নাম।

পারফরম্যান্স বিচার করেই তাদের ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে দলটি। এর মধ্যে রয়েছে ভারতের প্রথম সারির অলরাউন্ডার শার্দুল ঠাকুর। গত বছর আইপিএলের নিলামে ১০.৭৫ কোটি টাকা দিয়ে শার্দুলকে কিনেছিল দিল্লি।

সবশেষ আইপিএলে ১৪টি ম্যাচ খেলে ১৫টি উইকেট নিয়েছিলেন শার্দুল। ওভার প্রতি দিয়েছিলেন ১০ রান। ব্যাট হাতেও সাফল্য পাননি এই অলরাউন্ডার। ১০.৮১ গড়ে করেছিলেন ১২০ রান। তার স্ট্রাইকরেট ছিল ১৩৭.৯৩।

এমনকি টুর্নামেন্ট চলাকালীন সময় তাকে বিক্রি করতে চেয়েছিল দিল্লি। কিন্তু বিপুল দামের জন্য আইপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজিই তাকে নিতে আগ্রহ দেখায়নি। তাই শার্দুলকে ছেড়ে দেয়ার সিদ্ধান্তই নিয়েছে তারা।

সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য অনুযায়ী আইপিএল কর্তৃপক্ষ বলেছে, শার্দুল প্রথম সারির অলরাউন্ডার হলেও তার বিপুল দামের জন্য সমস্যা হচ্ছে।

শার্দুল ছাড়াও দিল্লি ছেড়ে দিচ্ছে ভারতীয় টেস্ট দলের দ্বিতীয় উইকেটরক্ষক শ্রীকর ভরত, মনদীপ সিংহ, অশ্বিন হেব্বার এবং নিউজিল্যান্ডের টিম সেইফার্টকে। কিউই ব্যাটার সেইফার্ট গত আইপিএলে দিল্লির হয়ে মাত্র দুটি ম্যাচ খেলে ২৪ রান করেছেন। ডিসেম্বরের নিলামের তালিকায় তার নাম থাকার সম্ভাবনা রয়েছে।

সূত্রঃ বাংলাওয়াশ ক্রিকেট

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.