Home / সর্বশেষ / শ্রীরামের অধ্যায় শেষ, ভারত সিরিজে নতুন কোচ পাচ্ছে বাংলাদেশ

শ্রীরামের অধ্যায় শেষ, ভারত সিরিজে নতুন কোচ পাচ্ছে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত টি-টোয়েন্টির টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরামের সঙ্গে চুক্তি ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। গতকাল বাংলাদেশের বিশ্বকাপ শেষ হতেই চুক্তিও শেষ হয়ে গেছে।

তবে শ্রীরামকে লম্বা সময়ের জন্য চায় অধিনায়ক সাকিব থেকে বাকি ক্রিকেটাররা। এদিকে চলতি মাসের শেষে বাংলাদেশ সফরে আসছে ভারত। অবশ্য শুধু টেস্ট আর টি-টোয়েন্টি খেলবে দুই দল।

সেই সিরিজে পুনরায় বাংলাদেশ দলের কোচ হিসেবে দেখা যাবে রাসেল ডমিঙ্গোকে। শ্রীরামের ভবিষ্যত নিয়ে আজ খালেদ মাহমুদ সুজন বলেন, ‘বিশ্বকাপ পর্যন্ত ছিল (চুক্তি), বিশ্বকাপ শেষ। এটা নিয়ে এখন পর্যন্ত কথা হয়নি।

সবাই এতো ব্যস্ত ছিলাম যে এটা নিয়ে কথা হয়নি। জানি না, তারপর ওরও (শ্রীধরন শ্রীরাম) ব্যাপার আছে, ও ফ্রি থাকবে কতটুকু, কতটা সময় দিতে পারবে আমাদের। আমরাও ওকে কতটুকু চাই বা কিভাবে চাই যেহেতু রাসেল (ডমিঙ্গো) আছে।

ভারত সিরিজে রাসেলই কাজ করবে। এটা আলাপ-আলোচনার ব্যাপার। এখনই কিছু বলা যাবে না। টিম ডিরেক্টর সুজন আরও বলেন, ‘ম্যানেজমেন্টের ভাবনা সে (শ্রীধরন শ্রীরাম) ভালো কাজ করেছে।

দারুণভাবে চেষ্টা করেছে যতটা ওর এফোর্ট করার ছিল। পরিশ্রমী মানুষ, আমি কাজ করেছি, ছেলেদের সঙ্গে মিলে দারুণ একটা পরিবেশ ছিল আমাদের এখানে। শুধু খেলোয়াড়রা না, দল হিসেবে আমাদের ম্যানেজমেন্টের সবার লক্ষ্য ছিল সেভাবেই আমরা চেষ্টা করেছি।

শ্রীরাম অবশ্যই ভালো কাজ করেছে, এটা নিয়ে কোন সন্দেহ নেই। আমাকে এটা বলতেই হবে। বাকি কোচদেরও কথা বলতে হবে, সবার অনেক এফোর্ট ছিল। দেখা যাক কি হয়।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.