Home / সর্বশেষ / সাকিবের আউট নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল পাকিস্তানি সাংবাদিকরা

সাকিবের আউট নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিল পাকিস্তানি সাংবাদিকরা

শাদাব খানের বলটি ছিল মিডল স্ট্যাম্পে। বল মিস করেন সাকিব। ফিল্ডাররা আবেদন করতেই আঙুল তুলে দিলেন দক্ষিণ আফ্রিকান আম্পায়ার আদ্রিয়ান হোল্ডস্টক।

সঙ্গে সঙ্গেই রিভিউ নিলেন সাকিব। রিভিউতে দেখা গেলো বল লাইনে থাকলেও পায়ে আঘাত হানার ঠিক আগ মুহূর্তে ব্যাটের ছোঁয়া লেগেছিল।

আল্ট্রা এজ ভিউতে স্পষ্ট দেখা যাচ্ছে। কিন্তু টিভি আম্পায়ার পরে এলবিডব্লিউ হলো কি না দেখে ফিল্ড আম্পায়ারের সিদ্ধান্তই বহাল রাখলেন। আউট দিলেন সাকিবকে।

এ সিদ্ধান্ত যেন মেনেই নিতে পারছিলেন না সাকিব। মাঠে অবস্থিত জায়ান্ট স্ক্রিনে সবই দেখা যাচ্ছিল। তাতে দেখা যাচ্ছে আউট নন সাকিব। অথচ তাকে আউট দেওয়া হলো। সাকিব মাঠ ছেড়ে যেতে না চাইলে আম্পায়ার এসে তাকে বুঝিয়ে প্যাভিলিয়নে পাঠান।

রিভিউ চেক করার সময় টিভি আম্পায়ার লংটন রুসেরি বলেন, বল ব্যাটে লাগেনি। মাটিতে লেগেছে। এরপর লেগেছে সাকিবের পায়ে। অথচ রিভিউটা ভালোভাবে দেখারই প্রয়োজন বোধ করেননি আম্পায়ার। আউটের সিদ্ধান্ত দিয়ে দিলেন।

আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিয়ে তবু ডাগআউটে ফিরে যান সাকিব। সেখানেও আম্পায়ারের ভুল সিদ্ধান্ত নিয়ে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে বাংলাদেশ অধিনায়ককে।

অ্যাডিলেড ওভালের প্রেসবক্স ও কমেন্ট্রিবক্সেও বিস্ময়। বাংলাদেশের ধারাভাষ্যকার আতহার আলী খান তো কোনো রাখঢাক না রেখেই বলে দিয়েছেন

ব্যাট মাটির অনেক ওপরে ছিল। কাজেই ওটা ব্যাটের সঙ্গে মাটির সংঘর্ষ নয়। তিনি বুঝতে পারছেন না কেন সাকিবকে আউট দেওয়া হলো! বিস্মিত পাকিস্তানের সাংবাদিকেরাও।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.