Home / সর্বশেষ / আকাশ ছোঁয়া মূল্যে নতুন ক্লাবে সাইনিং করছে মেসি

আকাশ ছোঁয়া মূল্যে নতুন ক্লাবে সাইনিং করছে মেসি

সামনের মৌসুমেই লিওনেল মেসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে ফরাসি ক্লাব পিএসজির। তবে মেসি চাইলে চুক্তির শর্ত অনুযায়ী আরো একবছর পিএসজিতে থাকতে পারবেন।

কিন্তু এর আগেই মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে তোড়জোড় শুরু করে দিয়েছে পিএসজি কতৃপক্ষ। মেসিকে ক্লাবে ধরে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে নাসের আল খেলাইফির বোর্ড।

তবে লিওনেল পিএসজিকে সরাসরি জানিয়ে দিয়েছেন বিশ্বকাপের আগে চুক্তি নবায়ন নিয়ে কোনো আলোচনা এবং সিদ্ধান্তে পৌঁছাতে পারবেন না তিনি।

এদিকে লিওনেল মেসিকে ক্যাম্প নূ’তে ফেরাতে চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সালোনাও। জাভি হার্নান্দেজও নজর রাখছেন মেসির চুক্তির দিকে।
এসবের মাঝে এবার চাঞ্চল্যের তথ্য দিয়েছে আমেরিকার সংবাদমাধ্যম “দ্য অ্যাতলেটিক”।

২০২৩ সালে লিওনেল মেসিকে ফ্রি এজেন্ট হিসেবে ইন্টার মায়ামি তাদের দলে ভেড়াতে চায়। “দ্য অ্যাতলেটিকের সাংবাদিক ডেভিড অর্নস্টেইনের তথ্য মতে”,

২০২৩ সালে লিওনেল মেসিকে ফ্রি এজেন্ট হিসেবে দলে ভেড়ানোর ব্যাপারে আত্মবিশ্বাসী মেজর লিগ সকারে ডেভিড বেকহ্যামের দল ইন্টার মায়ামি।

কয়েকবছর ধরে এই চুক্তি করার ব্যাপারে আলোচনা চলছে এবং এই চুক্তিটি করার ব্যাপারে আত্মবিশ্বাস বাড়ছে। বিশ্বকাপের পরেও আলোচনা চলবে বলে আশা করা যাচ্ছে।

এমএলএসের ক্লাব ইন্টার মিয়ামি আত্মবিশ্বাসী যে তারা লিওনেল মেসিকে সই করাবে এবং আশা করা যায় তারা আগামী মাসগুলিতে এটি সম্পন্ন করবে। তারা লিওনেল মেসি কে পাওয়ার জন্য €150 মিলিয়ন দিতে রাজি।। লিওনেল মেসির সঙ্গে চুক্তি করতে ডেভিড বেকহ্যামের সাথে ইন্টার মায়ামির

সহ-মালিক হোর্হে ও জস মাস এই আলোচনার নেতৃত্ব দিচ্ছেন। তবে পিএসজিও চুক্তি বাড়াতে চাপ দিবে এবং বার্সালোনাও নজর রাখছে মেসির উপর।

Check Also

কোস্টারিকার জালে গুনে গুনে ৭ টা দিয়ে ব্রাজিলের কথা মনে করিয়ে দিলো স্পেন..

বিশ্বকাপের মতো বড় মঞ্চে অভিজ্ঞ খেলোয়াড়দের অনেকেই নেই স্পেনের স্কোয়াডে। তবুও খেই হারালো না তরুণ …

Leave a Reply

Your email address will not be published.