Home / সর্বশেষ / এক পরিবর্তন নিয়ে আগামীকাল ম্যাচের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

এক পরিবর্তন নিয়ে আগামীকাল ম্যাচের জন্য জিম্বাবুয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

নেদারল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপে দারুন শুরু করে বাংলাদেশ দল। কিন্তু তার পরের ম্যাচে দক্ষিণ আফ্রিকার ভরাডুবি হয় বাংলাদেশের।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশাল ব্যবধানে হারে বাংলাদেশ। যার ফলে সেমি ফাইনাল খেলা নিয়ে তৈরি হয়েছে ধোয়াসা। বাংলাদেশের পরিবর্তি ম্যাচ জিম্বাবুয়ের বিপক্ষে। যারা বর্তমানে দারুন ছন্দে আছে।

যদিও নিষেধাজ্ঞার কারণে গত বছর টি-২০ বিশ্বকাপের বাছাইপর্ব খেলতে পারেনি জিম্বাবুয়ে। লম্বা সময় বন্ধ ছিল জিম্বাবুয়ের ক্রিকেটের যাত্রা।

কিন্তু নিষেধাজ্ঞা কাটিয়ে যেন নতুন রূপে আবারো ফিরেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। তাইতো এখন আগের জিম্বাবুয়ে থেকে বর্তমান জিম্বাবুয়ে আরও বেশি ভয়ংকর।

ইতিমধ্যেই টি-টোয়েন্টি বিশ্বকাপে ভয়ংকর রূপ দেখিয়েছে জিম্বাবুয়ে। শক্তিশালী পাকিস্তানকে হারিয়ে দিয়ে চমক দেখিয়েছে তারা। তাইতো এই জিম্বাবুয়েকে হালকা ভাবে নিচ্ছে না বাংলাদেশ দল।

আগামীকাল বাংলাদেশ সকাল ৯টায় জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ খেলতে ইতোমধ্যেই ব্রিসবেনে পৌঁছেছে দল।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ একাদশে আসতে পারে একটি পরিবর্তন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একজন ব্যাটারকে বাদ দিয়ে একজন বাড়তি স্পিনার খেলাই বাংলাদেশ। কিন্তু খুব একটা কাজে আসেনি। তাই জিম্বাবুয়ের বিপক্ষে আবারও মিরাজ পরিবর্তে একাদশে ফিরতে পারেন ইয়াসির আলি রাব্বি।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, ইয়াসির আলি রাব্বি, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন,

ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান (উইকেট কিপার, সহ-অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ ও ইবাদত হোসেন।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.