Home / সর্বশেষ / নাসিরের জন্য নতুন বার্তা দিলেন সুবাহ

নাসিরের জন্য নতুন বার্তা দিলেন সুবাহ

রফিক সিকদারের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় ‘বসন্ত বিকেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও শাহ হুমায়রা সুবাহ।

ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তানভীর তনু। ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেম ঘটিত সম্পর্কের জেরে শাহ হুমায়রা সুবহা বেশ কয়েক বছর আগেও আলোচনায় এসেছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কাঁদতেও দেখা গেছে তাকে। তবে এবার নাছিরকে নিয়ে ভিন্ন সুরে কথা বলতে দেখা গেছে সুবহাকে।

সম্প্রতি গণমাধ্যেমে এক সাক্ষাৎকারে ‘ব্যক্তি নাছির অনেক ভালো মানুষ’ বলে জানান সুবহা। পুরোনো দিনের স্মৃতিচারণ করে সুবাহ বলেন, রংপুরের কাউকে আমি বেশি ভালোবাসতাম একটা সময়।

উত্তরবঙ্গের মানুষের তুলনা হয় না। ক্রিকেটার নাসির হোসেনের বাড়ি যেহেতু রংপুরে তাই বলার অপেক্ষা রাখে না যে সুবাহ নাছিরকে উদ্দেশ্য করে এসব কথা বলেছেন।

সুবাহ আরও বলেন, নাছির খুব ভালো ক্রিকেটার। সে যেন জাতীয় দলে আবার কামব্যাক করে (ফিরে আসে)। নাছিরের জন্য অন্তর থেকে দোয়াও করেছেন এই নায়িকা।

উল্লেখ্য, ঢালিউডের নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবহার অভিনীত প্রথম সিনেমা ‘বসন্ত বিকেল’ মুক্তি পেয়েছে। গতকাল শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

এর মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হলো এই নায়িকার। ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত ‘বসন্ত বিকেল’ সিনেমাটি নিয়ে অনেক এক্সাইটেড ছিলেন বলে গণমাধ্যমে জানিয়েছিলেন সুবহা।

Check Also

কোস্টারিকার জালে গুনে গুনে ৭ টা দিয়ে ব্রাজিলের কথা মনে করিয়ে দিলো স্পেন..

বিশ্বকাপের মতো বড় মঞ্চে অভিজ্ঞ খেলোয়াড়দের অনেকেই নেই স্পেনের স্কোয়াডে। তবুও খেই হারালো না তরুণ …

Leave a Reply

Your email address will not be published.