Home / সর্বশেষ / আমি কথা বলায় সাকিব মাইন্ড করেছে : খালেদ মাহমুদ

আমি কথা বলায় সাকিব মাইন্ড করেছে : খালেদ মাহমুদ

টি-২০ তে বাংলাদেশ দলের অবস্থা যাচ্ছেতাই। হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে গেছে টাইগারদের। সর্বশেষ ত্রিদেশীয় সিরিজেও জয়ের মুখ দেখতে পারেনি সাকিব আল হাসানের দল।

এ নিয়ে সাংবাদিক থেকে শুরু করে সোস্যাল মিডিয়ায় আলোচনা সমালোচনা কম না। অনেকে তো ক্রিকেটারদের ছোট করতেও ছাড়ছেন না। প্রতিনিয়ত ট্রলের শিকার হচ্ছেন ক্রিকেটাররা।

এ অবস্থায় সাংবাদিকদের সঙ্গে দলের সদস্যদের কথা বলাতেও আছে নিষেধাজ্ঞা। আর এই নিষেধাজ্ঞা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান-এমনটাই ইঙ্গিত দিয়েছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

নিষেধাজ্ঞা সত্তেও সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিলো সুজনকে। আর এ নিয়েই সাকিব আল হাসানের জবাবদিহীতার মুখোমুখো হয়েছিলো সুজন।

অস্ট্রেলিয়ায় সাংবাদিকদের তিনি বলেছেন, ‘‘আমি তো এমনিতেও কোনো সাক্ষাৎকার দিচ্ছি না এখন। তবু সেদিন আপনাদের এক সাংবাদিকের সঙ্গে কথা বলছিলাম। কথাচ্ছলে তাকে বলছিলাম, ‘আপনারা টেকনিক্যাল বিষয় নিয়ে এত জানতে চান কেন?

এগুলো দলের ভেতরের বিষয়, ভেতরেই থাকুক। ’এটা আবার সাকিবও দেখেছে। দেখে সে খুব মাইন্ড করেছে। ও এসে আমাকে বলল, ‘আপনি এই কথা বলতে গেলেন কেন? আমরা তো বলেই দিয়েছি যে কথা বলব না। ’ এরপর নিজের কাছেই নিজেকে খুব ছোট লেগেছে। ”

তবে ক্রিকেটাররা কেন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চায়না এটা নিজেও জানেন না খালেদ মাহমুদ সুজন। এ ব্যাপারে তিনি বলেন, ‘ওরাই কথা বলতে চায় না। কেন চায় না বা কী চায় না, সেটি ওরাই ভালো বলতে পারবে। ’

Check Also

শেষ মুহুর্তের গোলে পর্তুগালকে হারিয়ে নকআউটে দক্ষিণ কোরিয়া

শেষ মুহুর্তের গোলে ক্রিস্টিয়ানো রোনালদোদের পর্তুগালকে হারিয়ে কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়া। পিছিয়ে পড়া …

Leave a Reply

Your email address will not be published.