Home / বাংলা হেল্‌থ / মুস্তাফিজ-সাকিবের বন্ধুতে মুগ্ধ হয়ে বাংলা ভাষায় নতুন স্ট্যাটাস দিল রাজস্থান

মুস্তাফিজ-সাকিবের বন্ধুতে মুগ্ধ হয়ে বাংলা ভাষায় নতুন স্ট্যাটাস দিল রাজস্থান

মোস্তাফিজুর রহমান ৪ ওভারে দিলেন ৩১ রান। সেখানে সাকিব আল হাসান ১ ওভার বল করে দিলেন মাত্র ১ রান। উইকেটও নিলেন ১টি। এ দু’জনের বোলিং পার্থক্যই যেন বলে দিচ্ছে অনেক কিছু, ম্যাচের পুরো চিত্র।

শারজায় অনুষ্ঠিত নিজেদের লিগ পর্বের শেষ ম্যাচে পরস্পর মুখোমুখি হয় কেকেআর এবং রাজস্থান রয়্যালস। টস হেরে ব্যাট করতে নামার পর কেকেআর ব্যাটসম্যানরা রীতিমত ঝড় তোলে। যার ফলে ৪ উইকেট হারিয়ে ১৭১ রান তোলে কলকাতা।

জবাব দিতে নেমে ১৬.১ ওভার টিকে থাকতে পেরেছে রাজস্থান। অলআউট হয়েছে ৮৫ রানে। ৮৬ রানের বিশাল জয়ে চতুর্থ দল হিসেবে আইপিএলের প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলেছে সাকিব আল হাসান অ্যান্ড কোং। আর বিদায় নিশ্চিত হয়ে গেছে রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংসের।

১৪ ম্যাচে কেকেআরের পয়েন্ট এখন ১৪। শুধু তাই নয়, রান রেটেও তারা অনেক এগিয়ে। শাহরুখ খানের দলের রানরেট ০.৫৮৭। কাগজে-কলমে যদিও কেকেআরের প্লে-অফ লেখা যাচ্ছে না। কারণ, এখনও তাদের সামনে হুমকি হয়ে আছে মুম্বাই ইন্ডিয়ান্স।

নতুন খবর হচ্ছে, ম্যাচের ফলাফল যাই হউক না কেন। ম্যাচ শেষে সাকিব মুস্তাফিজকে একসাথে এক ফ্রেমে দেখে সত্যি মন ভালো হয়ে যাওয়ার কথা বাংলাদেশী ভক্তদের।

ম্যাচ শেষে রাজস্থানের ফেইছবুক পেইজ থেকে সাকিব-মুস্তাফিজকে এক ফ্রেমে রেখে একটি ছবি আপলোড করা হয়। সেখানে রাজস্থান বাংলা ভাষায় ক্যাপশন লিখে দিয়েছে খেলা-ধুলার মাঝে …।

এর আগেও করোনার কারণে আইপিএল বন্ধ হওয়ার আগে দুই দলের প্রথম সাক্ষাতে সাকিব মুস্তাফিজের ছবি প্রকাশ করেছিল রাজস্থান,
এখন ২ বারের মত আবারো এক ফ্রেমে দুই বন্ধুর ছবি প্রকাশ করলো রাজস্থান। বাংলার দুই টাইগার আইপিএল মাতিয়ে এবার বিশ্বকাপ মাতাবে

Check Also

৬১২ রানের ম্যাচে পাকিস্তানকে নাকানি চুবানি খাওয়ালো নেদারল্যান্ডস

স্বাগতিক নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথমে ব্যাট করে ফখর জামানের সেঞ্চুরি আর বাবর আজম ও শাদাবের ব্যাটে …

Leave a Reply

Your email address will not be published.