Home / সর্বশেষ / অবিশ্বাস্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল খেলবেন আফ্রীদি সহ ৩ পাকিস্তানি ক্রিকেটার

অবিশ্বাস্য কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল খেলবেন আফ্রীদি সহ ৩ পাকিস্তানি ক্রিকেটার

আগামী বছরের শুরুতে কাছাকাছি সময়ে অনুষ্ঠিত হবে বিপিএল, দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগ ও সংযুক্ত আরব আমিরাতের ইন্টারন্যাশনাল লিগ টি-২০।

বিপিএলে তাই তারকা ক্রিকেটার পাওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। শঙ্কা তৈরি হয়েছিল মুখ থুবড়ে পড়ার। জানুয়ারিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড ওয়েস্ট ইন্ডিজ

সফর বাতিল করায় বিপিএলে পাকিস্তানের ক্রিকেটারদের পাওয়ার আশা তৈরি হয়েছে। যা বিপিএল জাঁমজমক পূর্ণ হওয়ার আশা দিচ্ছে।

তবে ৬ জানুয়ারি নির্ধারিত সময়ে বিপিএল শুরু হলে শুরুতেই থাকতে পারবেন না দেশটির কিছু ক্রিকেটার। বিশ্বকাপের পরে পাকিস্তান সফরে যাবে নিউজিল্যান্ড।

সিরিজ শেষ হবে ১৫ জানুয়ারি। এরপর জাতীয় দলের ক্রিকেটাররা বিপিএল যোগ দিতে পারবেন। দক্ষিণ আফ্রিকা ও আরব আমিরাতের লিগের মালিকানা ভারতীয় প্রতিষ্ঠানের।

সেজন্য পাকিস্তানের ক্রিকেটাররা ওই দুই লিগে না খেলে বিপিএলে খেলবেন বলে মনে করা হচ্ছে। বিপিএলের সঙ্গে সম্পৃক্ত একজন নাম প্রকাশ

না করার শর্তে ক্রিকবাজকে বলেছেন, আইপিএলের মালিকানা থাকায় পাকিস্তানের ক্রিকেটারদের দক্ষিণ আফ্রিকা ও আমিরাতের লিগে চাহিদা নেই।

পাকিস্তানের ক্রিকেটার মোহাম্মদ নওয়াজ ও শোয়েব মালিকের সঙ্গে চুক্তি করেছে রংপুর রাইডার্স। পাথুন নিশাঙ্কাকেও কিনেছে তারা। কুমিল্লা ভিক্টোরিয়ান্স মোহাম্মদ রিজওয়ান, শাহিন আফ্রিদি ও হাসান আলীর সঙ্গে চুক্তি করেছে বলে জানা গেছে।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.