Home / সর্বশেষ / সরকারকে ঘিরে ব্যাটিং অর্ডারের বড় পরিকল্পনা সাজাচ্ছে বাংলাদেশ

সরকারকে ঘিরে ব্যাটিং অর্ডারের বড় পরিকল্পনা সাজাচ্ছে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর দিনে আজ রবিবার ব্রিসবেনে অনুশীলন করেছে বাংলাদেশ দল। আগামীকাল সোমবার আফগানিস্তানের বিপক্ষে তারা একটি অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে।

আজকের অনুশীলনে সৌম্য সরকারকে নিয়ে অনেকক্ষণ ব্যাটিং অনুশীলন করিয়েছেন টেকনিক্যাল ডিরেক্টর শ্রীধরন শ্রীরাম। দিয়েছেন নানা টিপস।

সৌম্য যেন ফিরে পেয়েছেন পুরনো শটগুলোর খোঁজ। পরে ব্যাটিং কোচ জেমি সিডন্সও কথা বলেন সৌম্য প্রসঙ্গে।
সৌম্য প্রথমে বিশ্বকাপ দলে ছিলেন না।

সাব্বির রহমান নিজেকে প্রমাণে ব্যর্থ হওয়ায় দল সংশোধনের শেষ মুহূর্তে তিনি সুযোগ পেয়ে যান। সৌম্যকে নিয়ে অনুশীলন শেষে সাংবাদিকদের জেমি সিডন্স বলেন, ‘১৭ জন ক্রিকেটার ছিল আমাদের দলে, ১৫ জন নিতে হতো।

দলের স্বার্থে যে সিদ্ধান্ত নেওয়া আমাদের প্রয়োজন মনে হয়েছে, সেটাই করেছি আমরা। সৌম্য অবশ্যই ৫০ বা ৬০ রানের ইনিংস খেলেনি, সেটা সাব্বিরও করেনি।

আশা করছি, সামনের দুটি প্রস্তুতি ম্যাচে এবং বিশ্বকাপে দলের সবাইকে ভালো ফর্মে পাওয়া যাবে। সৌম্যর অন্তর্ভুক্তির পর এখন সবচেয়ে বেশি কৌতূহল ওপেনিং জুটি নিয়ে। নাজমুল হোসেন শান্তর সঙ্গী হতে যাচ্ছেন সৌম্য?

এ প্রসঙ্গে সিডন্স বলেন, ‘আমাদের চূড়ান্ত ব্যাটিং অর্ডারের অনেকটা কাছাকাছি কিছুই দেখা যাবে এই দুই (প্রস্তুতি) ম্যাচে।আমাদের দল খুব বেশি টি-টোয়েন্টি জেতেনি।

সেরা সমন্বয় ও সেরা ব্যাটিং অর্ডার ঠিক করার চেষ্টা চলছে। (ব্যাটিং অর্ডার নির্ধারণে) আমরা অনেকটাই কাছাকাছি চলে এসেছি।আমাদের ভাবনায় আমরা সঠিক আছি বলেই মনে করি। এখন প্রয়োজন নিজেকে মেলে ধরা এবং বড় স্কোর গড়া।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.