Home / সর্বশেষ / ওনি আমার বড় ভাইয়ের মত। আমি ওনার ক্যারিয়ার এবং অভিজ্ঞতা থেকে শিক্ষা নেওয়ার চেষ্টা করি

ওনি আমার বড় ভাইয়ের মত। আমি ওনার ক্যারিয়ার এবং অভিজ্ঞতা থেকে শিক্ষা নেওয়ার চেষ্টা করি

ভারত পাকিস্তান। দেশ দুটির নাম নিলেই অনেকে মনে করেন যুদ্ধ যুদ্ধ ভাব। ‌একে অপরের চিরশত্রু। কিন্তু ক্রিকেট মাঠের সেটি ভিন্ন। দুই দেশের মধ্যকার লড়াই

থাকলেও ক্রিকেট ময়দানে যেন দুই ভাই। সেটাই স্মরণ করিয়ে দিলেন বাবরাজম এবং রোহিত শর্মা।‌দুই দেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ থাকলেও আইসিসির ইভেন্ট গুলিতে দেখা যায় দুই দলকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ভারত এবং পাকিস্তান। সেই লড়াই নিয়ে কথা বলতে হলো বাবর-রোহিত দুজনেরই।

সেখানে রহিত শর্মাকে নিজে বড় ভাইয়ের মতো মনে করেন বলে জানিয়েছেন বাবরাজ। বাবর বলেন, “রোহিত শর্মা একজন বড় ভাইয়ের মতো এবং আমি ওর ক্যারিয়ার এবং অভিজ্ঞতা থেকে শিক্ষা নেওয়ার চেষ্টা করি।”

রোহিত জানান, “আমাদের যখন একসঙ্গে দেখা হয়, যেমন-এশিয়া কাপে দেখা হয়েছিল; আমাদের মধ্যে আলোচনা হয়, বাড়িতে কী চলছে, পরিবারের সকলে কেমন আছে। কে কী গাড়ি কিনবে।”

ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে বার্থডে বয় বাবর বলেন, “যখনই ভারতের বিপক্ষে খেলা, এটা সব সময়েই উত্তেজনাপূর্ণ হয়। ভক্তরাও এই

ম্যাচের জন্য অপেক্ষা করে, আমরা মাঠে প্রতিযোগিতা উপভোগ করি। আমরা ভালো ক্রিকেট খেলার চেষ্টা করি এবং আমরা আমাদের সেরাটা তৈরি।”

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.