Home / সর্বশেষ / পিএসজি থেকে মেসি-নেইমারকে বিদায় করতে গিয়ে নিজেই বিদায়ের পথে এমবাপ্পে

পিএসজি থেকে মেসি-নেইমারকে বিদায় করতে গিয়ে নিজেই বিদায়ের পথে এমবাপ্পে

অনেক নাটকীয়তার পর চলতি বছরের মে মাসে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেন কাইলিয়ান এমবাপে। কিন্তু সে ঘটনার কয়েক মাস পরেই আবার নতুন টুইস্ট নিয়ে এসেছেন ফ্রেঞ্চ স্ট্রাইকার।

স্প্যানিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, জানুয়ারিতে পিএসজি ছাড়তে চান ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা। শৈশবের স্বপ্ন পূরণ করতে চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাতে চেয়েছিলেন এমবাপে।

ইউরোপীয় চ্যাম্পিয়নদের সঙ্গে কথাবার্তাও ছিল প্রায় চূড়ান্ত হয়ে। কিন্তু শেষমেষ রাজনৈতিক চাপ ও বড় অঙ্কের টাকায় পিসজিতেই থাকতে রাজি হয়ে যান ২৩ বর্ষী স্ট্রাইকার।

লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সাথে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি হয় এমবাপের। কিন্তু চুক্তির কয়েক মাসের মাথায়ই ক্লাব কর্তৃপক্ষের সাথে সম্পর্ক খারাপ হয়ে যায় তার। গণমাধ্যমের খবর অনুযায়ী,

চলতি বছরের জুলাইতে ক্লাব ছাড়তে চেয়েছিলেন তিনি। তবে তখন সেটাকে বাস্তবে রূপ দেওয়া সম্ভব না হলেও আগামী বছরের জানুয়ারি মাসে ক্লাব ছাড়তে মরিয়া তারকা এ ফরোয়ার্ড।

এমবাপেকে যেতে দিতে সমস্যা নেই পিএসজিরও। তবে এক্ষেত্রে ফ্রান্সের ক্লাবটি জুড়ে দিয়েছে বড় শর্ত। রিয়াল মাদ্রিদ বাদে যেকোনো ক্লাবে যেতে পারবেন ফ্রেঞ্চ তারকা।

এমন পরিস্থিতিতে এমবাপের ভবিষ্যত ঠিকানা হওয়ার সবচেয়ে বড় সম্ভাবনা রয়েছে লিভারপুলের। কারণ গত মৌসুমেই তাকে পেতে চেষ্টা চালিয়েছিল ইংলিশ জায়ান্ট ক্লাবটি।

Check Also

শেষ মুহুর্তের গোলে পর্তুগালকে হারিয়ে নকআউটে দক্ষিণ কোরিয়া

শেষ মুহুর্তের গোলে ক্রিস্টিয়ানো রোনালদোদের পর্তুগালকে হারিয়ে কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে দক্ষিণ কোরিয়া। পিছিয়ে পড়া …

Leave a Reply

Your email address will not be published.