Home / সর্বশেষ / নেতা হয়েও সবার পরে ব্যাটিংয়ে নামার আসল রহস্য জানালেন সাকিব

নেতা হয়েও সবার পরে ব্যাটিংয়ে নামার আসল রহস্য জানালেন সাকিব

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেই হয়েছে বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ২১ রানে হারের পর আজ নিউজিল্যান্ডের

বিপক্ষে ৮ উইকেটে হেরেছে টাইগাররা। তবে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে আরো দুইটি ম্যাচ খেলার সুযোগ পাবে টিম বাংলাদেশ।

ম্যাচ হারের কারন হিসেবে ব্যাটসম্যানকে দায়ী করেছেন সাকিব। জানিয়েছেন প্রথম তিন সারির ব্যাটসম্যানকে অন্তত ১৫-১৬ ওভার পর্যন্ত হাত ছেড়ে রান করতে হবে।

ম্যাচ হারের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব বলেন। “হ্যাঁ, উইকেট ব্যবহার করে নিউজিল্যান্ডের স্পিনাররা ভালো বোলিং করেছে।

আমরা ভালো শুরু করেছিলাম কিন্তু আমরা তাদের স্পিনারদের মত ভাল করতে পারিনি। আমাদের প্রথম সারির তিন ব্যাটসম্যানকে অন্তত ১৫-১৬ ওভার পর্যন্ত হাত ছেড়ে ব্যাট করতে হবে।

আশা করি দিনের খেলায় আমরা বল হাতে ভালো করতে পারব। বাংলাদেশ টি-টোয়েন্টি দলের হয়ে সচরাচর তিন নম্বর ব্যাটিং পজিশনে দেখা যায় সাকিব আল হাসানকে।

কিন্তু আজ নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে তিনি ব্যাটিংয়ে নেমে ছিলেন ৭ নম্বর পজিশনে হঠাৎ করে কেনই বা নিজের ব্যাটিং পজিশন পরিবর্তন করলেন সাকিব তার কারণ জানিয়েছেন তিনি।

“আমার ওপরে ব্যাটিং করার কথা ছিল কিন্তু তখন দুইজন স্পিনার বোলিং করছিল এবং আমরা বাম-ডান সমন্বয় করতে চেয়েছিলাম।

ব্যাটিংয়ে আমাদের উন্নতি করতে হবে এবং এটি নিয়ে কাজ চালিয়ে যাব। দুটি ম্যাচ হারলে শক্তি ধরে রাখা কঠিন, কিন্তু পরের দুটি ম্যাচ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে বিশ্বকাপের জন্য”।

Check Also

কোস্টারিকার জালে গুনে গুনে ৭ টা দিয়ে ব্রাজিলের কথা মনে করিয়ে দিলো স্পেন..

বিশ্বকাপের মতো বড় মঞ্চে অভিজ্ঞ খেলোয়াড়দের অনেকেই নেই স্পেনের স্কোয়াডে। তবুও খেই হারালো না তরুণ …

Leave a Reply

Your email address will not be published.