Home / সর্বশেষ / মেসি-নেইমারের অবদান নিয়ে মিডিয়ার সামনে বারুদ কন্ঠে যা বললেন সুয়ারেজ

মেসি-নেইমারের অবদান নিয়ে মিডিয়ার সামনে বারুদ কন্ঠে যা বললেন সুয়ারেজ

ফুটবল ইতিহাসের সর্বকালের সেরা আক্রমণ ত্রয়ীর কথা বললে ‘এমএসএন ত্রয়ী’-এর কথা শীর্ষে থাকবে। কাতালান ক্লাব বার্সেলোনায় একসঙ্গে তারা গড়ে তুলেছিলেন এক ভয়ংকর আক্রমণভাগ।

বার্সার ইতিহাস গড়া আক্রমণ ত্রয়ী প্রতিপক্ষের ডিফেন্ডারদের রাতের ঘুমও হারাম করে দিয়েছিলেন। ২০১৪-১৫ মৌসুমে বড় স্বপ্নে মধ্যে কাটিয়েছিল বার্সেলোনা।

সে মৌসুমের সবগুলো শিরোপা জিতেছিলো স্প্যানিশ দলটি। আর তার মূল কারিগর ছিল দলটির সেরা আক্রমণভাগ ই। ‘এমএসএন’ ত্রয়ী উপর ভর করে দু’হাত ভরেই সাফল্য পেয়েছে কাতালানরা।

বার্সার হয়ে ট্রেবল জয়ের পরের মৌসুমেও দারুণ ছন্দে ছিলেন লুইস সুয়ারেজ। স্প্যানিশ লা লিগায় সেবার ৪০ গোল করে ক্যারিয়ারে দ্বিতীয়বার গোল্ডেন বুট জিতেন উরুগুয়েয়ান তারকা।

আর তাতে দুই বন্ধু লিওনেল মেসি ও নেইমারের অবদানের কথা অকপটেই স্বীকার করেছেন তারকা এই স্ট্রাইকার। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন লুইস সুয়ারেজ।

সেখানেই ২০১৬ গোল্ডেন শু জেতা অর্জনে বন্ধু মেসি ও নেইমারে অবদানের কথা বলেন তিনি। সাবেক এই বার্সা স্ট্রাইকার বলেছেন, “মেসি আর নেইমার আমাকে গোল্ডেন বুট জিতিয়েছে।

মেসি আমাকে পেনাল্টি নিতে দিতো যাতে আমি গোল্ডেন বুট জিততে পারি এবং ওরা দুইজনেই মাঠে আমাকে খুঁজে বেড়াতো।” ”আমি ওদের এই ব্যাপারগুলিকে অনেক বেশি প্রশংসা করি।

আসলে আমাদের মধ্যে কারো কোনো অহংকার ছিলো না এবং আমরা ৩ জনেই একসাথে ভীষণ খুশিও ছিলাম।”

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.