Home / সর্বশেষ / সর্বোচ্চ সেরা স্ট্রাইক রেটে নিউজিল্যান্ডের মাটিতে অপ্রতিরোধ্য সৌম্য

সর্বোচ্চ সেরা স্ট্রাইক রেটে নিউজিল্যান্ডের মাটিতে অপ্রতিরোধ্য সৌম্য

দীর্ঘ সময় পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সুযোগ পেয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান সৌম্য সরকার। সর্বশেষ গত বছর দুবাইয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ছিলেন তিনি।

এরপর থেকে জাতীয় দলের বাইরে ছিলেন সৌম্য সরকার। তবে টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে আবারও জাতীয় দলের সুযোগ পেয়ে গেছেন তিনি।

নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের সুযোগ পাওয়ার আরও একটি কারণ রয়েছে সৌম্য সরকারের। নিউজিল্যান্ড-অস্ট্রেলিয়ার মাটিতে ভালো ব্যাটিং করতে পারেন সৌম্য সরকার।

তবে আহামরি কোন পারফরম্যান্স না করলেও স্ট্রাইক রেট অনেক ভালো সৌম্য সরকারের। সৌম্য সরকারের টি টোয়েন্টি ক্রিকেট ক্যারিয়ারের

সবচেয়ে ভালো স্ট্রাইক রেট এই নিউজিল্যান্ডের মাটিতে। এমনকি নিজের ক্রিকেট ক্যারিয়ারের দ্রুততম হাফ সেঞ্চুরি এই নিউজিল্যান্ডের মাটিতেই করেছিলেন তিনি।

নিউজিল্যান্ডের মাটিতে খেলার ছয়টি টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে ১৪৭ রান করেছেন সৌম্য সরকার। একটি ৫১ রানের ইনিংস রয়েছে তার।

ছয় ম্যাচে তার স্ট্রাইক রেট ১৫৯.৭৮। সর্বশেষ গত বছরের নিউজিল্যান্ডের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের খেলায় দ্বিতীয় ম্যাচে ২৭ বলে ৫১ ইনিংস খেলেছিলেন তিনি।

Check Also

কোস্টারিকার জালে গুনে গুনে ৭ টা দিয়ে ব্রাজিলের কথা মনে করিয়ে দিলো স্পেন..

বিশ্বকাপের মতো বড় মঞ্চে অভিজ্ঞ খেলোয়াড়দের অনেকেই নেই স্পেনের স্কোয়াডে। তবুও খেই হারালো না তরুণ …

Leave a Reply

Your email address will not be published.