Home / সর্বশেষ / টি-২০ বিশ্বকাপ জিততে বাংলাদেশ দলকে নতুন ফর্মুলা দিল মাহমুদুল্লাহ রিয়াদ

টি-২০ বিশ্বকাপ জিততে বাংলাদেশ দলকে নতুন ফর্মুলা দিল মাহমুদুল্লাহ রিয়াদ

আসন্ন ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। টেস্ট থেকে আগেই অবসর নিয়েছেন।

টি-টোয়েন্টিতে তাকে নিয়ে আর ভাবছে না বিসিবি। মাহমুদউল্লাহ এখন শুধু ওয়ানডেতেই আছেন। গতকাল শুক্রবার বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে বিমানে উঠবে টাইগাররা।

দল থেকে বাদ পড়লেও বিশ্বকাপগামী সতীর্থদের জন্য দোয়া করলেন মাহমুদউল্লাহ। দল থেকে বাদ পড়ার পর সেভাবে প্রকাশ্যে আসেননি মাহমুদউল্লাহ।

গতকাল শুক্রবার দেশের হকির প্রথম ফ্র্যাঞ্চাইজি আসর ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফির’ লোগো উন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে এসেছিলেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

সেখানেই তার কাছে উপস্থিত সাংবাদিকরা জানতে চান, টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে প্রত্যাশার কথা। মাহমুদউল্লাহ নিজের বাদ পড়া নিয়ে আজও মুখ বন্ধ রাখলেন। তবে বিশ্বকাপগামী দলকে জানিয়েছেন শুভকামনা।

মাহমুদউল্লাহ বলেন, ‘প্রত্যাশা তো সবসময়ই থাকে। আমি বিশ্বাস করি, দল ভালো করবে (বিশ্বকাপে)। আমার শুভকামনা সবসময়ই থাকবে। দোয়া করি, আমাদের দল যেন ভালো করে। ‘

তখন তার কাছে জানতে চাওয়া হয়, কতটা ভালো তিনি আশা করেন? জবাবে মাহমুদউল্লাহর পাল্টা প্রশ্ন, ‘আপনাদের প্রত্যাশা কেমন?’

কয়েকজন সাংবাদিক তখন বলেন, ‘চ্যাম্পিয়ন হতে চাই। ‘ তাদের সঙ্গে সুর মিলিয়ে মাহমুদউল্লাহর বক্তব্য, ‘আমিও চাই চ্যাম্পিয়ন হতে, কেন নয়!’

Check Also

কোস্টারিকার জালে গুনে গুনে ৭ টা দিয়ে ব্রাজিলের কথা মনে করিয়ে দিলো স্পেন..

বিশ্বকাপের মতো বড় মঞ্চে অভিজ্ঞ খেলোয়াড়দের অনেকেই নেই স্পেনের স্কোয়াডে। তবুও খেই হারালো না তরুণ …

Leave a Reply

Your email address will not be published.