Home / সর্বশেষ / নাম থাকা সত্বেও নিউজিল্যান্ড খেলতে যেতে পারবেন না দুই তারকা ক্রিকেটার

নাম থাকা সত্বেও নিউজিল্যান্ড খেলতে যেতে পারবেন না দুই তারকা ক্রিকেটার

ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে যাচ্ছেন না বিশ্বকাপ দলের স্ট্যান্ডবাইয়ে থাকা শেখ মেহেদী হাসান ও রিশাদ হাসান। তবে স্ট্যান্ডবাইয়ে থাকা সৌম্য সরকার ও শরিফুল ইসলাম যাবেন কিউইদের দেশে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) আরব আমিরাত থেকে ফিরে একদিনের বিশ্রাম শেষে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাতে নিউ জিল্যান্ডের বিমান ধরবে বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি দল।

সেখানে নিউ জিল্যান্ড ও পাকিস্তানের সঙ্গে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছে টিম ম্যানেজম্যান্ট।

বলা হয়েছে, স্ট্যান্ডবাই থেকে শেখ মেহেদী ও রিশাদ দলের সঙ্গে যাচ্ছেন না। তবে সৌম্য সরকার ও শরিফুল ইসলাম যাবেন।

সর্বশেষ দুবাই সিরিজে থাকলেও রিশাদ এবার যাচ্ছেন না। এশিয়া কাপেও দলের সঙ্গে ছিলেন এই লেগ স্পিনার। তবে শেখ মেহেদী দুবাইতেও যাননি, এবারও যাচ্ছেন না। তাদের না নেওয়ার কোনও কারণে বলেনি টিম ম্যানেজম্যান্ট।

আগামী ৭ অক্টোবর বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। প্রতিটি দল একে অপরের বিপক্ষে দুবার মুখোমুখি হবে। ১৪ অক্টোবর ক্রাইস্টচার্চে ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে তিন জাতির এই সিরিজ।

নিউ জিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শেষে বাংলাদেশ সরাসরি অস্ট্রেলিয়া চলে যাবে। ২৪ অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস,

ইয়াসির আলী, নুরুল হাসান (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও নাজমুল হোসেন। স্ট্যান্ডবাই: শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদী হাসান, সৌম্য সরকার।

Check Also

গ্রুপপর্বেই শেষ বেলজিয়ামের সোনালি প্রজন্মের দৌড়, ক্রোয়েশিয়ার উত্তরণ

রেফারির শেষ বাঁশি। আহমেদ বিন আলী স্টেডিয়ামে বসে পড়লেন লুকাকু-ডি ব্রুইনারা। গত বিশ্বকাপের সেমিফাইনালিস্ট ও …

Leave a Reply

Your email address will not be published.