Home / খেলার খবর / একের পর এক অদ্ভুত বিশ্বরেকর্ড মোস্তাফিজকে নিয়ে মজা করে নতুন একটি বার্তা দিল রাজস্থান

একের পর এক অদ্ভুত বিশ্বরেকর্ড মোস্তাফিজকে নিয়ে মজা করে নতুন একটি বার্তা দিল রাজস্থান

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ তো দূরে থাক, অতীতে টি-টোয়েন্টিতে জয়ের দেখাও পায়নি বাংলাদেশ। ১০ ম্যাচের ১০টিতেই হার দেখেছে বাংলাদেশ।তবে মিরপুর শেরেবাংলায় চলমান পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে গোটা দৃশ্যপটই পাল্টে গেল।

ঘরের মাঠে ব্ল্যাক ক্যাপসদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি জয়ের স্বাদ নিয়েই আশা মিটল না মাহমুদউল্লাহ বাহিনীর। সিরিজ জয়ের স্বাদটাও নিয়ে ফেলল তারা।

এক ম্যাচ হাতে রেখেই ৩-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিলে মাহমুদউল্লাহের দল। বুধবার টস জিতে আগে ব্যাটিংয়ে নেমে নাসুম আহমেদের স্পিন বিভ্রান্ত হয়ে ৯৩ রানে অলআউট হয়ে যায় নিউজিল্যান্ড।

নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমানের দুর্দান্ত বলে দিশেহারা নিউজিল্যান্ড শতকই পার করতে পারেনি । নিজেদের সিরিজ বাঁচানোর এ ম্যাচে কিউইরা বাংলাদেশের সিরিজ জয়ের পথটিই যেন তৈরি করে রেখেছিলেন ।

তবে এই ম্যাচের সব থেকে দৃষ্টিনন্দন দৃশ্য ছিলো মুস্তাফিজের ধরা ঈগল পাখির মত ক্যাচ। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত এক ক্যাচ নিয়েছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। যা দেখে অবাক হয়েছে ক্রিকেট বিশ্ব।

তার এমন দারুণ পারফরম্যান্স দেখে নতুন একটি বার্তা পাঠীয়েছে রাজস্থান রয়্যালস। মুস্তাফিজের আইপিলের দল রাজস্থান তাদের ফেইছবুক পেইজে মুস্তাফিজের ছবি এড করে মুস্তাফিজকে নিয়ে খুনসুটি করে লিখেন মুস্তাফিজ আসলে কতটা ভাল তা বর্ণনা করতে আমাদের সাহায্য করুন, আসলে তার গুণগান করতে করতে আমাদের শব্দ শেষ হয়ে যাচ্ছে।

নিজের বলে ফিল্ডিং করে দুর্দান্ত ক্যাচ নিয়ে কিউই ব্যাটসম্যান কোল ম্যাকনিকে ফেরান মুস্তাফিজ। ৩.৩ ওভার শেষে ১২ রান খরচ করে ৪ উইকেট নেন মুস্তাফিজ।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.