Home / খেলার খবর / কার্তিক ত্যাগী ছাড়াও এই সুপারস্টারকে জয়ের কৃতিত্ব দিলেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন

কার্তিক ত্যাগী ছাড়াও এই সুপারস্টারকে জয়ের কৃতিত্ব দিলেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এর দ্বিতীয় পর্বে মঙ্গলবার রাজস্থান রয়্যালস এবং পাঞ্জাব কিংসের মধ্যে একটি রোমাঞ্চকর ম্যাচ অনুষ্ঠিত হয়। রোমাঞ্চকর ম্যাচে রাজস্থান পাঞ্জাবকে ২ রানে পরাজিত করে।

রাজস্থানের জয়ের নায়ক ছিলেন তরুণ বোলার কার্তিক ত্যাগী। শেষ ওভারে জয়ের জন্য পাঞ্জাবের দরকার ছিল ৪ রান এবং হাতে ছিল ৮ উইকেট। কিন্তু শেষ ওভারে অসাধারণ বোলিং করার সময় কার্তিক মাত্র একটি রান দেন এবং রাজস্থানকে বড় জয় এনে দেন।

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন জয়ের জন্য কার্তিক ত্যাগীকে কৃতিত্ব দেন। ম্যাচ শেষে উপস্থাপনা অনুষ্ঠানে তিনি বলেন, “এটা একটা মজা, আমরা ভেবেছিলাম আমরা জিততে পারব।

আমার বিশ্বাস ছিল এবং শেষ পর্যন্ত মুস্তাফিজুর রহমান এবং কার্তিকের ওভারগুলো বাঁচিয়েছিলাম। ক্রিকেট একটি খুব মজার খেলা। আমরা শেষ পর্যন্ত লড়াই করেছি এবং আমাদের বিশ্বাস রেখেছি।

আমি সবসময় আমার বোলারদের উপর বিশ্বাস করি এবং লড়াই চালিয়ে যেতে চাই। তাই আমি সেই দুই ওভার শেষ পর্যন্ত রেখেছিলাম।”তিনি আরও বলেন, “সত্যি কথা বলতে, আমরা এই উইকেটে এই স্কোর করতে পেরে খুশি হয়েছিলাম।

কারণ আমাদের বোলিং ছিল। আমরা যদি ক্যাচটি ধরতাম, আমরা প্রথমেই ম্যাচ জিততে পারতাম। খেলোয়াড়রা তাদের ফিটনেস নিয়ে কঠোর পরিশ্রম করেছে।” রাজস্থান রয়্যালস এখন তাদের পরবর্তী ম্যাচ ২৫ সেপ্টেম্বর দিল্লি ক্যাপিটালের বিপক্ষে খেলবে।

মঙ্গলবার খেলা ম্যাচের কথা বললে, প্রথমে ব্যাট করার সময় রাজস্থান রয়্যালস ১৮৫ রান করে। ১৮৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে পাঞ্জাব কিংস ৪ উইকেট হারিয়ে ১৮২ রান করতে পেরেছে। এই জয়ের পর রাজস্থান রয়্যালস পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে পৌঁছেছে।

Check Also

দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের

অ্যান্টিগা টেস্টে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসের শুরুটাও তেমন ভালো হয়নি বাংলাদেশ দলের। তবে প্রথম …

Leave a Reply

Your email address will not be published.