Home / সর্বশেষ / মুস্তাফিজকে বাদ দিয়ে বাংলাদেশের সেরা বোলারকে বেছে নিলেন পাপন

মুস্তাফিজকে বাদ দিয়ে বাংলাদেশের সেরা বোলারকে বেছে নিলেন পাপন

মুস্তাফিজ আমাদের অটোচয়েজ’- এই কথাটাই বিভিন্ন সময় বাংলাদেশ ক্রিকেটের বিভিন্ন কর্তাব্যক্তিরা বলে আসছিলেন। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু থেকে শুরু করে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের নামও রয়েছে সেই তালিকা।

সেই মুস্তাফিজ লম্বা সময় ধরে ফর্মের বাইরে। বিশেষ করে মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বাইরে গেলেই বড্ড বিবর্ণ মুস্তাফিজ।

এই বাঁহাতি পেসারের অবস্থা এতটাই বাজে যে, দল থেকে বাদ দেওয়ার চিন্তা করতে হচ্ছে। আরব আমিরাতের বিপক্ষেও খেলা একমাত্র ম্যাচে রান দিয়েছেন ওভারপ্রতি ৮ করে।

আরব আমিরাতের বিপক্ষে সিরিজ শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় বিসিবি বস নাজমুল হাসান পাপনও ভালো বোলারদের নাম বলতে গিয়ে ‘অটোচয়েজ’

মুস্তাফিজের নামই বলেননি। টাইগার স্কোয়াডে অন্য চার পেসারের কথা টেনে তাদের ভালো বললেও মুস্তাফিজকে নিয়ে একটি বাক্য ব্যয় করেননি।

পাপনের ভাষ্যে, ‘বোলিংয়ে যদি আমরা যাই। পেস বোলিংয়ে… আমি তো চিন্তা করছি ওরা খেলাবে কাকে, আমি এখনো শিউর না। আগে যেমন অবভিয়াস কতগুলো নাম ছিল, এখন কিন্তু অবভিয়াস বলে কিছু নাই।

শরিফুল খুবই ভালো বল করছে। তাসকিন ভালো বল করছে। এবাদতও ভালো বল করছে। আমার জানামতে হাসান মাহমুদ যদি ফিট থাকে, তাহলে সে ডেফিনিটলি খেলছে। অপশন অনেক বেশি এখন, এটা একটা ভালো দিক।’

এরপরই উপস্থিত সাংবাদিকের একজন মুস্তাফিজ প্রসঙ্গ টেনে জিজ্ঞেস করেন, ‘মুস্তাফিজের ফর্মহীনতা কী কোনো দুশ্চিন্তার কারণ কি না?’ এরপরই মুস্তাফিজকে নিয়ে পাপন জানান, তার ধারণা মুস্তাফিজ ফিরবে, ফেরা উচিতও।

পাপনেরই ভাষ্যে, ‘আসলে মুস্তাফিজ তো আনডাউটেডলি আমাদের ফার্স্ট চয়েজ, বেস্ট বোলার। এখন আমার ধারণা, সে ফিরবে। তার কামব্যাক করা উচিত।

তার যে মেজর স্ট্রেংথগুলো ছিল, এখনকার খেলায় আমরা তার এটা দেখতে পাচ্ছি না। তবে আমার ধারণা ঠিক হয়ে যাবে। না হওয়ার আমি কোনো কারণ দেখি না।’

Check Also

বিনা কারণে মেসুত ওজিলের ওপর অবিচারের সাজা পাচ্ছে জার্মানি

রাশিয়া বিশ্বকাপের মতো কাতার বিশ্বকাপেও প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছে জার্মানি৷ আগামীতে নিশ্চয় এর কারণ …

Leave a Reply

Your email address will not be published.