ভোটের মাঠে চড় মেরে খেলা শুরু করলেন সাকিব, মুহুর্তে ভাইরাল ভিডিও

খেলার মাঠে সাকিব আল হাসানের মেজাজ হারানোর ঘটনা নতুন কিছু নয়। অনিয়ম কিংবা কোনো ভুল হলে সবার আগেই চড়াও হন। প্রতিবাদ করেন সব সময়। ক্রিকেটের বাইশ গজের পর এবার ভোটের মাঠেও মেজাজ হারালেন বিশ্বসেরা অলরাউন্ডার।

মাগুরা-১ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব ভোটের লড়াইয়ের দিন ক্ষিপ্ত হয়ে চড় মেরে বসেন এক ব্যক্তিকে! তবে কী কারণে চড় মেরেছেন তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

আজ রোববার (৭ জানুয়ারি) সকালে নিজের ভোট দেন সাকিব। এরপর মাগুরা-১ আসনের অধীনে থাকা বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। সবকিছু ঠিকঠাকই চলছিল। ভোটগ্রহণের সময়ও তখন প্রায় শেষের দিকে। এমন সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ক্লিপ ভাইরাল হয়ে যায়। এতে দেখা যায়, কোনো এক কেন্দ্রের সামনে এক লোককে থাপ্পর মেরে বসেছেন তিনি।

মুহূর্তের মধ্যে ক্লিপটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ওই ব্যক্তিকে ঠিক কেন সাকিব চড় মেরেছেন, তার কারণ এখনও জানা যায়নি।

এর আগে প্রচার-প্রচারণার সময় সাকিবকে একবারও মেজাজ হারাতে দেখা যায়নি। বয়স্ক থেকে তরুণ—সবার সঙ্গেই সাকিব মিশে গেছেন বন্ধুর মতো। মাগুরার কৃষকদের থেকে শুরু করে ঘরে ঘরে সবার খোঁজ নেন। আশ্বাস দেন মাগুরাকে এগিয়ে নেওয়ার। কিন্তু ভোটের দিন অনাকাঙ্খিতভাবে মেজাজ হারিয়ে বসলেন মাগুরার এই নৌকার মাঝি। কিছুক্ষণ আগে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। যেখানে নৌকার প্রতীক নিয়ে লড়ছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব। ভোটের আগ থেকে বেশ সাবলীলভাবেই প্রচার-প্রচারণা সামলেছেন তিনি। বাবার সঙ্গে ভোট দিয়ে জানান জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *