Home / সর্বশেষ / সোশ্যাল মিডিয়া তোলপাড় শান্ত বিশ্বকাপে ৫০ করলেই নগ্ন হব, ঘোষণা বাংলাদেশি তরুণীর

সোশ্যাল মিডিয়া তোলপাড় শান্ত বিশ্বকাপে ৫০ করলেই নগ্ন হব, ঘোষণা বাংলাদেশি তরুণীর

দিন দুয়েক আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন নাজমূল হোসেন শান্ত। আসলে দীর্ঘদিন ব্যাটে রান না পাওয়ার কারণে তিনি যথেষ্ট সমালোচিত হচ্ছিলেন।

তার উপরে অনুশীলনেও ব্যাট করতে গিয়ে ব্যর্থ হন তিনি। কিছুতেই উইকেটের বাউন্সের সঙ্গে খাপ খাইয়ে উঠতে পারছিলেন না তিনি।

অনুশীলন করার সময় অনেকক্ষণ ধরেই তিনি ব্যাটে বল লাগাতে পারছিলেন না। হাতে আর বেশি সময় একেবারেই নেই। আগামী মাস থেকেই শুরু হতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর।

এই টুর্নামেন্টের কথা মাথায় রেখে প্রত্যেকটা দলই ইতিমধ্য়ে নিজেদের দল গোছাতে শুরু করে দিয়েছে। ব্যাতিক্রম নয় বাংলাদেশও।

সাকিব আল হাসানের নেতৃত্বে এবারের টি-২০ বিশ্বকাপ টুর্নামেন্ট খেলতে নামবে বাংলাদেশ। এই দলে সুযোগ পেয়েছেন নাজমূল হোসেন শান্ত।

সম্প্রতি তাঁর ফর্মটা খুব একটা ভালো যাচ্ছে না। তারপরেও কীভাবে বিশ্বকাপের মতো একটা টুর্নামেন্টের জন্য তাঁর নাম নির্বাচন করা হল, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

ইতিমধ্যে বাংলাদেশের এক মহিলা ইউটিউবার শিদরাতুল মুনতাহা নদী একটি আজব দাবি করেছেন। ফেসবুকে একটি পোস্ট করে তিনি লিখেছেন,

আসন্ন টি-২০ বিশ্বকাপে শান্ত হাফসেঞ্চুরি করতে পারলেই তিনি নাকি ফেসবুকে নগ্ন হয়ে লাইভ করতে আসবেন। নদীর কথায়,

‘আগামী টি-২০ বিশ্বকাপের গোটা টুর্নামেন্টে নাজমুল হোসেন শান্ত মাত্র একটি ফিফটি (৫০) করতে পারলেই নগ্ন হয়ে ফেসবুক লাইভে আসব।’ তাঁর এই দাবি মুহূর্তের মধ্যেই বিভিন্ন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করেছে। কয়েকজন নদীর এই মন্তব্যের সমালোচনা করলেও অধিকাংশ নেটিজেনরাই তাঁকে নিয়ে হাঁসাহাঁসি করছেন। মহম্মদ রাজ হোসেন নামে একজন ফেসবুক ইউজার তো আবার লিখেছেন,

‘মনে থাকে যেন’। তবে সেইসঙ্গে তিনি হাসির ইমোজিও দিয়েছেন। দিন দুয়েক আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন নাজমূল হোসেন শান্ত। আসলে দীর্ঘদিন ব্যাটে রান না পাওয়ার কারণে তিনি যথেষ্ট সমালোচিত হচ্ছিলেন।

তার উপরে অনুশীলনেও ব্যাট করতে গিয়ে ব্যর্থ হন তিনি। কিছুতেই উইকেটের বাউন্সের সঙ্গে খাপ খাইয়ে উঠতে পারছিলেন না তিনি। অনুশীলন করার সময় অনেকক্ষণ ধরেই তিনি ব্যাটে বল লাগাতে পারছিলেন না।

তা নিয়েও মনের মধ্যেই রাগে ফুঁসছিলেন তিনি। ইতিমধ্যে একটা বল আবার তাঁর পিঠে এসে আঘাত করে। অবশেষে রেগে গিয়ে উইকেটেই ব্যাট দিয়ে তিনি আঘাত করেন। ভেঙে ফেলেন স্টাম্প।

বৃহস্পতিবারই সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলতে দুবাই উড়ে গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে এই সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলকে নেতৃত্ব দিচ্ছেন না সাকিব আল হাসান।

তাঁর পরিবর্তে দলের উইকেটরক্ষক-ব্যাটার নুরুল হাসান সোহানকে নয়া অধিনায়ক নির্বাচন করা হয়েছে। এমনকী এই সিরিজের স্কোয়াডে পর্যন্ত সাকিবের নাম নেই। বিশ্বকাপের ঠিক আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এমন একটা সিদ্ধান্ত যথেষ্ট নেতিবাচক বলেই সমালোচিত হতে শুরু করেছে।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.