Home / সর্বশেষ / চমক জাগানিয়া ব্রাজিল দল

চমক জাগানিয়া ব্রাজিল দল

কাতার বিশ্বকাপের আগে ঘানা ও তিউনিসিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। যার জন্য শুক্রবার (৯ সেপ্টেম্বর) ২৬ সদস্যের দল ঘোষণা করেছে তারা।

যেখানে বেশকিছু নতুন খেলোয়াড়কে দলে ডেকেছেন কোচ তিতে। চলতি মাসের শেষ দিকে ঘানা ও তিউনিসিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল।

প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন য়্যুভেন্তাস ডিফেন্ডার ব্রেমের ও রোমার ডিফেন্ডার ইবানেস। আসছে দুই ম্যাচে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকও হয়ে যেতে পারে এই দুই ডিফেন্ডারের।

তিতের স্কোয়াডে ইউরোপের লিগে খেলা ফুটবলারদেরই আধিপত্য। যেখানে অভিজ্ঞদের মধ্যে প্রত্যাশিতভাবে আছেন গোলরক্ষক আলিসন, ডিফেন্ডার থিয়াগো সিলভা, ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসেমিরো ও দলের সবচেয়ে বড় তারকা নেইমার।

ব্রাজিলিয়ান লিগ থেকে ডাক পেয়েছেন কেবল তিনজন খেলোয়াড়। তারা হলেন- পালমেইরাসের গোলরক্ষক ওয়েভেরতন, ফ্লামেঙ্গোর দুজন মিডফিল্ডার এভেরতন রিবেইরো ও ফরোয়ার্ড পেদ্রো।

এদিকে দল থেকে বাদপড়াদের মধ্যে রয়েছেন আর্সেনালের দুজন (গাব্রিয়েল মার্তিনেল্লি ও গাব্রিয়েল জেসুস) এবং ব্রাজিলের জার্সি গায়ে ১২৪ ম্যাচ খেলা ৩৯ বছর বয়সী দানি আলভেস।

আগামী ২৩ সেপ্টেম্বর ঘানার বিপক্ষে খেলার চার দিন পর তিউনিসিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে ফ্রান্সে। ডিফেন্ডার: আলেক্স সান্দ্রো, আলেক্স তেলস,

দানিলো, ব্রেমের, এদের মিলিতাও, ইবানেস, মার্কিনিয়োস, থিয়াগো সিলভা মিডফিল্ডার: ব্রুনো গুইমারেস, ক্যাসেমিরো, এভেরতন রিবেইরো, ফাবিনিয়ো, ফ্রেদ,

লুকাস পাকেতা ফরোয়ার্ড: আন্তোনি, রবের্তো ফিরমিনো, মাথেউস কুনইয়া, নেইমার, পেদ্রো, রাফিনিয়া, রিচার্লিসন, রদ্রিগো গোয়েজ, ভিনিসিউস জুনিয়র

Check Also

বিশ্বকাপে সব ম্যাচ হারলেও মোটা অংকের টাকা পাবেন সাকিবরা

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আর মাত্র দুই সপ্তাহ বাকি। ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় বসবে বিশ্বকাপের আসর। …

Leave a Reply

Your email address will not be published.