Home / সর্বশেষ / ওর স্বার্থপরতার জন্যই ভবিষ্যতে বড় দলগুলোর সাথে ধরা খাবে পিএসজি

ওর স্বার্থপরতার জন্যই ভবিষ্যতে বড় দলগুলোর সাথে ধরা খাবে পিএসজি

ফ্রান্সের তারকা কিলিয়ান এমবাপ্পে অনেক সময় সতীর্থরা ভালো অবস্থানে থাকলেও অ্যাসিস্ট করতে চান না। নিজেই গোল করতে চান এবং অধিকাংশ সময়ই সেগুলো মিস করেন।

সর্বশেষ গতরাতে জুভেন্টাসের বিপক্ষে এমন এক মিস করেছেন তিনি। ম্যাচের ৫০ মিনিটের সময় মেসির একটি পাস ধরে এগিয়ে যান এমবাপ্পে।

নিজেই নেন শট, কিন্তু বল যায় পোস্টের বাইরে দিয়ে। কিন্তু বাম প্রান্তে নেইমার তখন একেবারেই ফাঁকায় দাঁড়িয়ে আছে। তাকে পাস দিলে ফাকা পোস্টে গোল করতে পারতেন তিনি।

কিন্তু সেটা না করে নিজেই বল মেরে ব্যর্থ হয়েছেন এমবাপ্পে। ম্যাচে এরপর জুভেন্টাস একটি গোল পরিশোধ করেছিল। যদিও দ্বিতীয় গোলটি তারা করতে পারেনি।

কিন্তু সবসময় কি জুভেন্টাসের মত দলের বিপক্ষে খেলা হবে তাদের? অবশ্যই নয়, চ্যাম্পিয়নস লিগ জিততে চাইলে তাদের খেলতে হবে জায়ান্টদের বিপক্ষেই।

সেখানে ম্যানসিটি, বার্সালোনা, রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখের মত দলগুলো তাদের মুখোমুখি হতে পারে। গত মৌসুমেই তো রিয়াল মাদ্রিদের কাছে হেরে বিদায় নিল পিএসজি।

তারা তো একটা সময় ২-০ গোলের লিডে এগিয়ে ছিল। কিন্তু রিয়াল মাদ্রিদ সেই ম্যাচটি বেড় করে নেয় এবং হারিয়ে দেয় পিএসজিকে। আর এমন দলগুলোর বিপক্ষে যদি

পিএসজির এই তারকা এমন বাচ্চা সুলভ ভুলগুলো করেন তাহলে তার ফলাফল কি হতে পারে? মেসি এবং নেইমার অনেক সময়ই গোল মুখে ভালো অবস্থানেই থাকেন শট করার জন্য।

যেখান থেকে হয়তো গোলের সম্ভাবনা থাকে ৮০ শতাংশ। কিন্তু যদি তারা সেই অবস্থানে থেকেও কোন সতীর্থকে ভালো অবস্থানে দেখেন, তারা পাস করে দেন।

কিন্তু এমবাপ্পের বেলায় পুরোপুরি উল্টো। যদি গোলের সম্ভাবনা ৩০% থাকে, আর সতীর্থ প্লেয়ার যদি ১০০% ভালো অবস্থানে থাকে, তাহলেও তিনি পাস দেওয়ার পরিবর্তে নিজেই গোলে শট মারেন। বড় দলগুলোর বিপক্ষে এমন ভুল করলে তার খেসারত দিতে হবে পিএসজিকে।

Check Also

বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া, আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন যুব …

Leave a Reply

Your email address will not be published.