Home / সর্বশেষ / ওদের প্লেয়ারদের কনফিডেন্স লেভেল এত হাই যে শেষ উইকেটে গিয়েও এরা জয়ের চিন্তা করে

ওদের প্লেয়ারদের কনফিডেন্স লেভেল এত হাই যে শেষ উইকেটে গিয়েও এরা জয়ের চিন্তা করে

শেষ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ১১ রান, হাতে ছিল ১ উইকেট। বোলার ছিলেন ফজলহক ফারুকি, যিনি কিনা শুরুর ওভারে বাবর আজমকে ফিরিয়েছিলেন দারুণ এক বলে,

রানের খাতা খোলার আগেই! এ অবস্থায় পরিষ্কার ফেভারিট ছিল আফগানিস্তানই। সেই অবস্থা থেকে পাকিস্তান হাসল শেষ হাসিটা। কারণ বাবরদের দলে যে একজন নাসিম শাহ ছিলেন!

শেষ ওভারের শুরুতে তার টানা দুই ছক্কাতেই সব রোমাঞ্চের ইতি ঘটল, এশিয়া কাপে ইতিহাসের অন্যতম শ্বাসরুদ্ধকর ম্যাচ শেষে ১ উইকেটের জয় পেল পাকিস্তান,

নিশ্চিত করে ফেলল ফাইনাল। সঙ্গে সঙ্গে বিদায়ঘণ্টা বেজে গেল চিরপ্রতিদ্বন্দ্বী ভারতেরও। তবে আজকের ম্যাচের পর বলা যায় যে, পাকিস্তান প্লেয়ার দের কনফিডেন্স লেভেল এত হাই যে এরা লাস্ট উইকেটে গিয়েও মনোবল দৃঢ় ছিলো।

লাস্ট ওভারে ইনফর্ম বোলার ফারুকী কে ২ বলে ২ টাই হিট করে ৪ বল হাতে থাকতে ম্যাচ জিতে গেলো। এখন আসি আমাদের প্লেয়ার দের কথায়, আমাদের মধ্যে কনফিডেন্স এর এতো অভাব কেনো।

আমরা প্রত্যেকটা ইভেন্টে গুরুত্বপূর্ণ জিতা ম্যাচ হেরে যায়, কারন আমারা আগেই কনফিডেন্স হারিয়ে ম্যাচ হেরে বসে থাকি। আমরা কিন্তু ঐ ৮,৯,১০,১১ নম্বর ব্যাটসম্যানদের কাছ থেকে কেনোদিন ম্যাচ জিতিনি।

বরং জেতা ম্যাচ হেরে গিয়ে আমার মতো অনেক দর্শকদের কাঁদিয়েছে তারা। বাংলাদেশ ক্রিকেট থেকে প্রপার ক্রিকেটটা কবে দেখতে পাবো সেটা এখন সময়ের দাবি।

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.