Home / সর্বশেষ / সুপার ফোর থেকে ধবল ধোলাই খেয়ে বিদায়ের পর সরাসরি যাদেরকে দুষলেন রোহিত শর্মা

সুপার ফোর থেকে ধবল ধোলাই খেয়ে বিদায়ের পর সরাসরি যাদেরকে দুষলেন রোহিত শর্মা

শ্রীলঙ্কার কাছে হেরে সুপার ফোর থেকে বিদায় নিলো ডিপেন্ডিং চ্যাম্পিয়ন ভারত। রোহিত শর্মার ৭২ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে স্কোর বোর্ডে ১৭৩ রান জমা করে ভারত।

তবে বাকি ব্যাটারদের ব্যর্থতায় বড় স্কোর করতে ব্যর্থ হয়েছে বলাই যায়। চ্যালেঞ্জিং লক্ষ্য টপকাতে নেমে ৬ উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নেয় শ্রীলঙ্কা।

এই জয়ে লঙ্কানরা পৌঁছে গেল ফাইনালের দ্বারপ্রান্তে। ম্যাচ শেষে ভারতের অধিনায়ক রোহিত শর্মা বেশ আক্ষেপ করে বলেন, নিজেদের ভুলের মাশুল দিতে হলো হেরে।

তিনি মনে করেন আর ১০ থেকে ১৫টা রান বেশি করলে ফলাফলটা হতো অন্যরকম। ‘এটাই সত্য, আমরা আমাদের ভুলের মাশুল দিলাম। আমরা আমাদের স্কোরটা আরও বড় করতে পারতাম।

অন্তত ১০ থেকে ১৫ রান কম করেছি।’ রোহিত আউট হবার পর ভারতের মিডল অর্ডার ব্যাটারদের ধ্বস নামে। একের পর এক উইকেট দিয়ে আসে লঙ্কান বোলারদের।

তবে একই জায়গায় দারুণ দৃঢ়তা দেখায় লঙ্কান ব্যাটাররা। এ নিয়ে রোহিত বলেন, ‘বোলিংটা আমাদের জন্য ভালো ছিল না। তবে লঙ্কান ব্যাটাররা দেখিয়েছে

মিডল ওভারে উইকেট হারালেও কীভাবে ঘুরে দাঁড়ানো যায়। ক্রিকেটে এমন ঘটনা ঘটতেই পারে। এই ধরনের হার আমাদের বুঝতে সাহায্য করবে একটি দল হিসাবে আমাদের কি কাজ করতে হবে।’

Check Also

বিনা কারণে মেসুত ওজিলের ওপর অবিচারের সাজা পাচ্ছে জার্মানি

রাশিয়া বিশ্বকাপের মতো কাতার বিশ্বকাপেও প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছে জার্মানি৷ আগামীতে নিশ্চয় এর কারণ …

Leave a Reply

Your email address will not be published.