দফায় দফায় ককটেল বিস্ফোরণ, শহরজুড়ে আতঙ্ক

হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে দফায় দফায় ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে বিএনপি নেতাকর্মীরা। এ সময় শায়েস্তানগর এলাকায় পুলিশের সাথে নেতাকর্মীদের সংঘর্ষ হয়। শনিবার ৬ জানুয়ারি রাত সাড়ে ৮টা থেকে এসব ককটেল বিস্ফোরণ ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টায় শহরের সবুজবাগ এলাকায় পরপর ৪টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। এরপর শহরের শায়েস্তানগর এলাকায় বিএনপি নেতাকর্মীরা রাস্তায় আগুন জ্বালিয়ে অবস্থান নেয়। পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয় এবং বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে। তবে এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। এরপর বাণিজ্যিক এলাকায় একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, শনিবার রাতে হঠাৎ করেই বিএনপি নেতাকর্মীরা দফায় দফায় ককটেল বিস্ফোরণ ঘটাতে থাকে। তারা ২টি মোটরসাইকেলেও আগুন ধরিয়ে দেয়। বিভিন্ন স্থানে ঘটনাগুলো ঘটায় কোন পুলিশ সদস্য আহত হয়েছেন কি-না তা এখনই বলা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *