Home / সর্বশেষ / এশিয়া কাপ থেকে বিদায়ের ২৪ ঘন্টা না যেতেই দর্শকদের উদ্দ্যেশে নতুন বার্তা দিলেন সাকিব

এশিয়া কাপ থেকে বিদায়ের ২৪ ঘন্টা না যেতেই দর্শকদের উদ্দ্যেশে নতুন বার্তা দিলেন সাকিব

বাঙালি মানেই ক্রিকেট আবেগে টইটম্বুর। দেশের অভ্যন্তরে ক্রিকেট জোয়ার, ক্রিকেটের প্রতি মানুষের ভালোবাসার অন্ত নেই। তা মাপার মাপকাঠিও নেই হয়তো।

দেশের বাইরে থাকা প্রবাসী বাঙালিদের হৃদয়েও একই ভালোবাসার রেণু ছড়িয়ে আছে। টাইগাররা যেখানেই খেলতে যাক, প্রবাসী বাংলাদেশিদের অকুণ্ঠ সমর্থন পায়।

গতকাল দুবাই স্টেডিয়ামে এশিয়া কাপের ম্যাচ তেমনই আরেকটি নজির গড়েছিল। ম্যাচটা একতরফা ছিল না। তুমুল লড়াই হয়েছে। কিন্তু শেষ ওভারে হেরে গেছে বাংলাদেশ।

শ্রীলঙ্কার কাছে ২ উইকেটে হেরে এশিয়া কাপ থেকে বিদায় নিল সাকিব আল হাসানের দল। টাইগারদের উৎসাহ যোগাতে স্টেডিয়ামে আসা হাজারো দর্শকের হৃদয় ভেঙেছে এই হারে।

ম্যাচের পর অনেকে হতাশায় কেঁদেও দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক ক্ষুদে দর্শককে কান্না করতে দেখা গেছে। তাদের কান্না থামছিল না সাকিবদের হারের পর।

বাংলাদেশের এই ম্যাচ দেখতে মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে দুবাই এসেছিলেন দর্শকরা। এছাড়া আরব আমিরাতের বিভিন্ন শহর থেকে এসেছেন, গাঁটের পয়সা খরচ করে টিকিট কিনেছেন। বাংলাদেশি টাকায় যার নুন্যতম মূল্য আড়াই হাজার টাকা।

কিন্তু আবুধাবি, শারজা, আল-আইন থেকে ছুটে আসা দর্শকদের ফিরতে হয়েছে পোড়া হৃদয় নিয়ে। হারের পর সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ধারাভাষ্যকার দ্বীপ দাশগুপ্ত তুলে ধরেন দর্শকদের বিষয়টি। সাকিব বলেন, ‘যে কোনো জায়গায় আমরা যখন সফরে যাই, এ ধরনের সমর্থন পেয়ে থাকি।

সমর্থকদের জন্য ‘স্যরি’। আমাদের ভালো-খারাপ সবসময় তারা আমাদের সমর্থন জোগান, আশা করি তারা এভাবেই আমাদের পাশে থাকবেন। আমরা চেষ্টা করব তাদেরকে ভালো কিছু উপহার দিতে।’

Check Also

তুরস্কে ১০০১ জন কোরআনে হাফেজকে দেওয়া হলো সম্মাননা

এবার তুরস্কের এরজুরুম ভিলায়েত প্রদেশে সদ্য কোরআন হিফজ করা এক হাজার শিক্ষার্থীকে সম্মাননা দেওয়া হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published.