এবার চলন্ত প্রাইভেটকারে আগুন

ময়মনসিংহ নগরীতে চলন্ত প্রাইভেটকারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওমহল গরু খোয়ার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ জানায়, চরপাড়া থেকে নতুন বাজারগামী প্রাইভেটকারটিতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন দেয় দুর্বৃত্তরা। নতুন বাজার এলাকার বাসিন্দা ব্যবসায়ী সৈয়দ দিদারুল আলম ফারুককে প্রাইভেটকারটি বহন করে নিয়ে যাচ্ছেলেন চালক মো. আমান উল্লাহ। একদল দুর্বৃত্ত চলন্ত প্রাইভেটকারটিতে হামলা চালিয়ে প্রথমে ভাঙচুর ও পরে আগুন ধরিয়ে দেয়। এ সময় মালিক দিদার ও গাড়ির চালক আমান উল্লাহ দ্রুত গাড়ি থেকে নেমে যান। তাদের চোখের সামনে পুড়ে যায় প্রাইভেটকারটি। খবর পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রাইভেটকার মালিক সৈয়দ দিদারুল আলম ফারুক বলেন, ১০-১১ জনের একটি দল দৌঁড়ে এসে প্রাইভেটকারে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। অল্পের জন্য তারা প্রাণে বেঁচে গেছেন।
ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, প্রাইভেটকারে আগুন দেওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *