Home / সর্বশেষ / মেসি-নেইমারদের বাদ দিয়ে বিশ্বসেরা ‘জবড়জং’ একাদশ প্রকাশ করলো ওজিল!

মেসি-নেইমারদের বাদ দিয়ে বিশ্বসেরা ‘জবড়জং’ একাদশ প্রকাশ করলো ওজিল!

স্বপ্নের দল বানিয়েছেন জার্মানির সাবেক মিডফিল্ডার ও আর্সেনাল তারকা মেসুত ওজিল। আর স্বপ্নের দলে নেই লিওনেল মেসি! বুধবার টুইটারে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন ওজিল।

সে সময় অনেক ভক্তই তার পছন্দের বিশ্বসেরা একাদশ বেছে নিতে অনুরোধ করেন। ভক্তদের অনুরোধে সাড়া দিয়েই পরের টুইটে নিজের স্বপ্নের দল প্রকাশ করেন ওজিল।

আর সেখানে খুঁজে পাওয়া যায়নি বর্তমান সময়ের সেরা তারকা মেসিকে। যদিও পর্তুগিজ তারকা সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দলে রাখতে ভুলে যাননি ওজিল।

ওজিলের এমন কাণ্ডে হতবাক ও হতাশ হয়েছেন মেসিভক্তরা। ওজিলের সেই বিশ্ব সেরা একাদশে বেশিরভাগই রিয়াল মাদ্রিদের খেলোয়াড়। এতে বোঝাই যাচ্ছে, রিয়ালভক্ত সাবেক এই আর্সেনাল মিডফিল্ডার।

একাদশে মোট ১১ ফুটবলারের মধ্যে ৮ জনই রিয়ালে তার সাবেক সতীর্থ। এদের মধ্যে দুজন ওজিলের সঙ্গে জার্মান জাতীয় দলে খেলেছেন। এছাড়া রয়েছেন

আর্সেনালের সান্তি কাজোরলাকে। রিয়ালের কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াসকে দায়িত্ব দিয়েছেন গোলপোস্ট সামলাবার। রক্ষণভাগে রাইটব্যাকে ফিলিপ লাম,

দুই সেন্টার ব্যাক সার্জিও রামোস ও জেরোম বোয়াটেং এবং লেফটব্যাক মার্সেলোকে পছন্দ ওজিলের। মিডফিল্ডার হিসেবে রিয়ালের সাবেক সতীর্থ জাভি আলোনসো এবং

আর্সেনালের সাবেক কাজোরলাকে রেখেছেন ওজিল। গোল মেশিন হিসাবে রেখেছেন আনহেল ডি মারিয়া, কাকা ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। করিম বেনজেমাকে রেখেছেন।

কিন্তু বার্সেলোনার কাউকেই পছন্দ নয় ওজিলের। জার্মানির হয়ে বিশ্বকাপ জিতেছেন ওজিল। তথ্যসূত্র: গোল ডট কম

Check Also

বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া, আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া মুখোমুখি হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন যুব …

Leave a Reply

Your email address will not be published.