Home / সর্বশেষ / ম্যাচ হারের কারণ হিসেবে সরাসরি যাদের নাম প্রকাশ করলেন সাকিব

ম্যাচ হারের কারণ হিসেবে সরাসরি যাদের নাম প্রকাশ করলেন সাকিব

এশিয়া কাপে পরপর দুটি ম্যাচে জিততে জিততে হেরে গেছে বাংলাদেশ। তবে আফগানিস্তানের থেকে গতকাল শ্রীলংকার বিপক্ষে জেতা ম্যাচ উল্টো শ্রীলঙ্কাকে উপহার দিয়েছে বাংলাদেশ।

বাজে ফিল্ডিং, সিদ্ধান্ত নিতে ভুল, ডেথ ওভারে নিয়ন্ত্রিত বোলিং না করা। প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১৮৩ রান তুলে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছিলো বাংলাদেশ।

বোলিংয়ে এসে ৭৭ রানের মধ্যে ৪ উইকেট তুলে নিয়ে সেই ইঙ্গিতকে বাস্তবে রূপদানের পথেই ছিল টাইগাররা। তবে মাঝের কিছু ওভারে ও শেষদিকে ছন্নছাড়া বোলিংয়ে হার দেখতে হয় সাকিব আল হাসানের দলকে।

ম্যাচ শেষে অধিনায়ক সাকিবও দুষলেন ডেথ ওভারের বোলিংকে। সাকিব বলেন, “ডেথ বোলিংয়ে আমাদের আরও উন্নতি করতে হবে। শেষের এই বোলিংয়ের কারণেই

আজকে আমরা ম্যাচ হারলাম। শেষ ২ ওভারে তাদের ৮ উইকেট চলে গিয়েছিলো। কিন্তু চার বল বাকি থাকতেই তারা ম্যাচ জিতে যায়। তার মানে, আমরা একদমই ভালো বল করতে পারিনি।”

সাকিব যোগ করেন, “যেভাবে শ্রীলঙ্কা তাদের আত্মবিশ্বাস ধরে রেখে ম্যাচ শেষ করেছে সেজন্য তাদের ক্রেডিট দিতেই হয়। আমাদের পেসাররা যখন উইকেট নিচ্ছিলো তখনও তারা আশা হারায়নি।”

টাইগার অধিনায়ক আরও বলেছেন, “বিগত ছয় মাসে আমরা কোনো ম্যাচে তেমন প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারিনি। কিন্তু এই ম্যাচে সেটি পেরেছি। অস্ট্রেলিয়ার অনুষ্ঠিতব্য বিশ্বকাপের আগে আমাদের বেশ কয়েকটি বিষয় নিয়ে অনেক কাজ করতে হবে।”

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.