Home / সর্বশেষ / একটা ইয়র্কার মারার সামর্থ্য না থাকলেও ঘরে বউ পিডাইতে ভাল পারে ক্রিকেটাররা

একটা ইয়র্কার মারার সামর্থ্য না থাকলেও ঘরে বউ পিডাইতে ভাল পারে ক্রিকেটাররা

বাংলাদেশ জাতীয় ক্রিকেটের দলের ফাস্ট বোলার আল আমিন হোসেন এর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তার স্ত্রী। আজ মিরপুর মডেল থানায় এই অভিযোগ দায়ের করেন তিনি।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। দেশের একটি সংবাদ মাধ্যমকে ওসি মোস্তাজিজুর রহমান বলেছেন,

“ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে তার স্ত্রী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি যাচাই-বাছাই চলছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে ও অভিযোগের সত্যতা পেলে মামলা নথিভুক্ত হবে”।

মারধর কিংবা যৌতুক দাবির বিষয়ে অভিযোগ কি না জানতে চাইলে ওসি বলেন, এ রকমই একটি অভিযোগ দিয়েছেন আল-আমিনের স্ত্রী। কর্তৃপক্ষ জানিয়েছে তদন্ত সাপেক্ষে মামলা নেওয়া হবে।

লিখিত অভিযোগে ইসরাত জাহান লিখেছেন, গত ২৫ আগস্ট আনুমানিক রাত ১০টায় বাসায় এসে যৌতুকের ২০ লাখ টাকা এনেছে কিনা জিজ্ঞাসা করে।

এতো টাকা দেওয়া পিতার পক্ষে দেওয়া সম্ভব নয় বলে জানালে এলোপাথারি মারধর শুরু করে। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করান।’

এর আগে বেশ কয়েকবার শারীরিক, মানসিক নির্যাতনের বিষয়টি তুলে ধরা হয়েছে অভিযোগপত্রে। আল-আমিন ও ইসরাত দম্পত্তির দুজন পুত্র সন্তান রয়েছে।

তারাও মায়ের সঙ্গে থানায় এসেছিল। স্ত্রী লিখিত অভিযোগ করার পর গণমাধ্যমে বলেন, ‘আল-আমিন একজন মেয়ে নিয়ে প্রায়ই বাসায় আসত। ও দাবি করেছে, ও ওই মেয়েকে বিয়ে করেছে।

কিন্তু আমি কোনো প্রমাণ তার বিরুদ্ধে পাইনি। ও যৌতুক দাবি করে আমাকে মারধরও করতো।’ পারিবারিকভাবে মীমাংসা করতে চান কি না এমন প্রশ্নের উত্তরে ইসরাত জানান,

আমি আমার ছেলেদের কথা চিন্তা করে তার সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তাকে সব ছেড়ে আমার সঙ্গে থাকতে হবে। প্রসঙ্গত, নারীঘটিত কারণে এর আগে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বিসিবি তাকে শাস্তি দিয়েছিল।

বিপিএল চলাকালীন হোটেল রুমে নারী অতিথি নিয়ে যাওয়ায় তার শাস্তি হয়েছিল। এছাড়া নানা সময়ে মাঠে অশোভন আচরণের কারণে জাতীয় দলের বাইরে থাকা এ ক্রিকেটারকে শাস্তিও পেতে হয়েছে।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.