Home / সর্বশেষ / ঝগড়া থামাতে নেইমার-এমবাপ্পেকে নিয়ে মাঠের মধ্যেই পদক্ষেপ নিল মেসি

ঝগড়া থামাতে নেইমার-এমবাপ্পেকে নিয়ে মাঠের মধ্যেই পদক্ষেপ নিল মেসি

গোল করার সুযোগ তিনি পেয়েছিলেন। তুলুজ গোলকিপার ম্যাক্সিম ডুপে দেয়াল হয়ে দাঁড়ানোয় হয়নি। তাই গোল বানিয়ে দেবেন না, লিওনেল মেসির কাছ থেকে এমন কিছু দেখা যায় কমই।

তুলুজের মাঠে নিখাদ প্লে-মেকারের ভূমিকায় দেখা গেল আর্জেন্টাইন তারকাকে। তাতেই গোল পেলেন নেইমার ও কিলিয়ান এমবাপ্পে।তুলুজের মাঠে পিএসজির ৩-০ গোলের এই জয়ে নেইমার ও এমবাপ্পেকে দিয়ে গোল করিয়েছেন মেসি।

পিএসজি সমর্থকদের জন্য এর চেয়ে সুন্দর দৃশ্য আর কী হতে পারে! ৩৭ মিনিটে তাঁর থ্রু পাস থেকে গোল করেন নেইমার। ৫০ মিনিটে এমবাপ্পেকে দেওয়া পাসটি আরও সুন্দর।

বাঁ প্রান্ত থেকে বাতাসে ভাসানো দুরপাল্লার পাস দেন মেসি। দৌড় শুরু করা এমবাপ্পের ঠিক পাশেই গিয়ে পড়ে বল। ছুটন্ত অবস্থায় গোল করেন ফরাসি তারকা।

এই মৌসুমেম ৫ ম্যাচ খেলা মেসি কতটা ভালো ফর্মে আছেন, তা বুঝিয়ে দেবে পরিসংখ্যান। ৩ গোল করার পাশাপাশি গোল বানিয়েছেন ৪টি।মেসির গোলসংখ্যাও বাড়তে পারত আজ।

২৫ মিনিটে নেইমারের পাস থেকে শট নেন। তুলজ গোলকিপার ডুপের দৃঢ়তায় হয়নি। প্রথমার্ধে দুর্দান্ত খেলেছেন ডুপে। মেসি এবং এমবাপ্পেকে আরও একবার করে হতাশ করেন এই গোলকিপার।

কিন্তু ৩৭ মিনিটে আর পারেননি। ফাঁকায় মেসির থ্রু ধরে ডান পায়ের শটে গোল করেন নেইমার। পিএসজির জার্সিতে এই নিয়ে ১০৯ গোল করলেন ব্রাজিলিয়ান তারকা। পেদ্রো মিগুয়েল পউলেতার সঙ্গে পিএসজির ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ গোলদাতা এখন নেইমার।

যোগ করা সময়ে পিএসজিকে তৃতীয় গোলটি এনে দেন হুয়ান বের্নাত। কাছ থেকে নিচু শটে গোল করেন। ৬৮ মিনিটে নেইমারকে তুলে নেন পিএসজি কোচ ক্রিস্তোফ গালতিয়ের।

লিগ আঁ-তে নঁতে এবং আগামী সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে জুভেন্টাসের মুখোমুখি হবে পিএসজি। তার আগে নেইমারকে পুরো চাঙা করে তুলতে চান গালতিয়ের।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.