Home / সর্বশেষ / মেসির সাথে স্বার্থপরতা নতুন বিপদে এমবাপ্পে!

মেসির সাথে স্বার্থপরতা নতুন বিপদে এমবাপ্পে!

লিগ ওয়ানের ম্যাচে গতকাল এস মোনাকোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। মোনাকোর বিপক্ষে তারকা ঠাসা দল নিয়েও ছন্নছাড়া ফুটবল খেলেছে ফরাসি জায়ান্টরা।

পিএসজি দলটার মধ্যে যে কোনো ঐক্যবদ্ধতা নেই তা স্পষ্টভাবে ফুটে উঠেছে মোনাকোর বিপক্ষের ম্যাচে। তার অন্যতম কারণ ধরা হচ্ছে কিলিয়ান এমবাপ্পেকে।

মাঠে এমবাপ্পের স্বার্থপরতার কারণেই বারবার হোঁচট খেতে হচ্ছে পিএসজিকে এমনটাই মনে করছে ভক্ত-সমর্থকেরা। এমবাপ্পের এমন স্বার্থপর মনোভাবের জন্য এবার ভক্তদের কাছ থেকে নিন্দা শুনতে হচ্ছে তাকে।

পিএসজিতে লিওনেল মেসিকে যথেষ্ট সম্মান প্রদর্শন করছে না ফরাসি বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে। এ জন্য সমর্থকদের কাছ থেকে নিন্দা উপহার হিসেবে পাচ্ছেন এমবাপ্পে।

মোনাকোর বিপক্ষের ম্যাচে একটি ঘটনার জন্য এমবাপ্পেকে তিরস্কার করছে ভক্তরা। খেলার এক পর্যায়ে লিওনেল মেসিকে পাস না দিয়ে ডি-বক্সের হাল্কা বাইরে থেকে জোরালো শটে গোল করার চেষ্টা করেন কিলিয়ান এমবাপ্পে।

তবে সেই চেষ্টায় পুরোপুরিভাবে ব্যর্থ হয়েছেন ফরাসি এই তারকা। অথচ সেই বলটা মেসিকে পাস দিলে গোল হয়ে যেত কারণ ডি-বক্সে ফাঁকা দাঁড়িয়ে ছিলেন মেসি।

এছাড়াও পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়ের উপরও বেজায় চটেছে। দলের যখন লিড নেওয়ার প্রয়োজন ঠিক তখনই ৮৭তম মিনিটে লিওনেল মেসিকে বদলি হিসেবে মাঠ থেকে উঠিয়ে নেন পিএসজি কোচ।

যার জন্য সমালোচনার হাত থেকে রেহাই পাননি গালতিয়ে। ভক্তদের মতে, ৮৭তম মিনিটে মেসিকে না বদলি করে এমবাপ্পেকে বদলি করলে ভালো ফলাফল হতেও পারতো ম্যাচে।

Check Also

ফ্রি কিকে মেসিকে ছাড়া অন্য কাউকে ভরসা করা যায়না পিএসজি কোচ গালতিয়ের

দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। গেল মৌসুমের ব্যর্থতা কাটিয়ে ধীরেধীরে নিজের জাত চেনাতে শুরু করেছেন …

Leave a Reply

Your email address will not be published.