Home / সর্বশেষ / বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচের আগেই আবহাওয়া নিয়ে সতর্কবার্তা

বাংলাদেশ বনাম আফগানিস্তান ম্যাচের আগেই আবহাওয়া নিয়ে সতর্কবার্তা

৩০ আগস্ট (মঙ্গলবার) শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে টিম বাংলাদেশ তাদের ২০২২ টি-টোয়েন্টি এশিয়া কাপ অভিযান শুরু করবে।

টুর্নামেন্টের তাদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে আরামদায়ক ব্যবধানে হারিয়ে আফগানিস্তান ইতিমধ্যেই নিখুঁত শুরু করেছে।আফগানিস্তানের বোলাররা শ্রীলঙ্কাকে বেশ চাপে রেখেছিলো।

তাদের নির্ধারিত ২০ ওভারে ১১০ রানের স্কোরও পার করতে পারেনি। জবাবে, আফগানিস্তান ব্যাটাররা সহজেই ১০.১ ওভার এবং আট উইকেটের মধ্যে মোট স্কোর তাড়া করে এবং টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্ট অর্জন করে।

বাংলাদেশের বিষয়ে কথা বললে, তারা তাদের অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানকে নেতৃত্ব দিয়ে টুর্নামেন্টের জন্য একটি শক্তিশালী চেহারার স্কোয়াডও ঘোষণা করেছে।

টিম বাংলাদেশ তাদের প্রধান পেসার তাসকিন আহমেদ এবং মুস্তাফিজুর রহমানের পরিষেবাও রয়েছে। ব্যাটিং বিভাগে, সাকিব, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহর মতো তাদের দল যদি প্রথমবারের মতো এশিয়া কাপ জিতে ইতিহাস গড়তে চায় তবে তাদের এ-গেম দেখাতে হবে।

শারজাহতে আবহাওয়ার পূর্বাভাস কেমন দেখায় তা এখানেঃ এশিয়া কাপের তৃতীয় ম্যাচের আবহাওয়া নিখুঁত দেখাচ্ছে এবং বৃষ্টির কোনো লক্ষণ ছাড়াই একটি পূর্ণ প্রতিদ্বন্দ্বিতা আশা করা যায়।

Accuweather অনুসারে, মঙ্গলবার শারজাহতে রাতের গড় তাপমাত্রা 40 ডিগ্রি সেলসিয়াস হতে পারে বলে আশা করা হচ্ছে। বৃষ্টির কোন সম্ভাবনা নেই, বৃষ্টিপাতের শতাংশও বেশ কম।

বাতাসের গড় গতিবেগ হবে ২৮ কিমি/ঘন্টা, আর্দ্রতা ৩৭ শতাংশ হতে পারে বলে আশা করা হচ্ছে। যদিও পরিস্থিতি উত্তপ্ত হবে বলে আশা করা হচ্ছে, ম্যাচটি স্থানীয় সময় সন্ধ্যা ৬ঃ০০ টায় অনুষ্ঠিত হবে।

ফলস্বরূপ, তাপমাত্রা ধীরে ধীরে শীতল হবে বলে আশা করা হচ্ছে যা খেলোয়াড়দের ব্যাপকভাবে উপকৃত করবে। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে উভয় দলেরই

সেরা বল-হিটারদের সাথে কার্ডে একটি উচ্চ-স্কোরিং ম্যাচের সাথে একটি জ্যাম-প্যাকড ভিড় প্রত্যাশিত। সংক্ষিপ্ত সীমানা আসন্ন লড়াইয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা হচ্ছে।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.