Home / সর্বশেষ / ওদের চেয়েও বড় দলের সাথে লড়াই করতে হবে আমাদের: নাজিবউল্লাহ

ওদের চেয়েও বড় দলের সাথে লড়াই করতে হবে আমাদের: নাজিবউল্লাহ

এশিয়া কাপ ২০২২ এর বি গ্রুপে আফগানিস্তানের সঙ্গী শ্রীলঙ্কা ও বাংলাদেশ। সুপার ফোরে যাবার লড়াইটা তাই বেশ শক্ত হবার কথা। অনেকেই গ্রুপকে বলছেন গ্রুপ অব ডেথ।

এই গ্রুপে প্রতিপক্ষ হিসাবে শ্রীলঙ্কাকে এগিয়ে রাখলেন আফগান ক্রিকেটার নাজিবউল্লাহ জাদরান। সংবাদ সম্মেলনে নাজিবউল্লাহ জাদরানকে প্রশ্ন করা হয় বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা- কোন দলকে এগিয়ে রাখছেন?

উত্তরে নাজিবউল্লাহ বলেন, ‘কোন দলকেই আপনি হালকাভাবে নিতে পারবেন না। তবে আপনি যদি শ্রীলঙ্কা দলের দিকে তাকান তারা বেশ কোয়ালিটি সম্পন্ন দল।

এশিয়া কাপের জন্য তারা যে স্কোয়াড বাছাই করেছে তা টুর্নামেন্টের অন্যতম সেরা।’ ‘যেকোন দলের বিরুদ্ধে জিততে লড়াই করতে হবে। তবে যদি তুলনা করা হয় তাহলে শ্রীলঙ্কা বেশি শক্ত প্রতিপক্ষ।’

এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কার স্কোয়াড- দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, নুয়ানিন্দু ফার্নান্দো, ধানুশকা গুনাথিলাকা, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা,

ওয়ানিন্দু হাসারাঙ্গা, কুশল মেন্ডিস, ভানুকা রাজাপাকশে, দীনেশ চান্দিমাল, আসেন বান্দারা, মাহিশ থিকশানা, জেফ্রে ভ্যান্ডারসে, প্রবীন জয়াবিক্রমা, চামিকা করুনারত্নে, দিলশান মাদুশাঙ্কা, মাথিশা পাথিরানা, আসিথা ফার্নান্দো, প্রমোদ মাদুশান ও নুয়ান থুশারা।

এশিয়া কাপের জন্য বাংলাদেশের স্কোয়াড- সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মোহাম্মদ নাইম, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত,

মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, পারভেজ হোসেন ইমন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, এবাদত হোসেন ও তাসকিন আহমেদ।

এশিয়া কাপের জন্য আফগানিস্তানের স্কোয়াড- মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবউল্লাহ জাদরান, হাশমতউল্লাহ শহিদী, হযরতউল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, উসমান গনি,

সামিউল্লাহ শিনওয়ারি, আফসার জাজাই, রহমানউল্লাহ গুরবাজ, আজমতউল্লাহ ওমরজাই, ফজলহক ফারুকী, করিম জান্নাত, মুজিব উর রহমান, নাভিন উল হক, নুর আহমেদ, ফরিদ আহমেদ মালিক ও রাশিদ খান।

Check Also

পেনাল্টি শুট আউটে কাজে লাগিয়ে স্পেনকে হারিয়ে দিল মরক্কো

শক্তির বিচারে পিছিয়ে থাকলেও মরক্কোর মাঠের খেলায় পাওয়া গেলো না সেই ছাপটুকুও। কাউন্টার অ্যাটাকে বেশ …

Leave a Reply

Your email address will not be published.