Home / সর্বশেষ / এশিয়া কাপে রশিদ-হাসারাঙ্গাকে টেক্কা দিতে সাকিবের জন্য নতুন হাতিয়ার পাঠাচ্ছেন পাপন

এশিয়া কাপে রশিদ-হাসারাঙ্গাকে টেক্কা দিতে সাকিবের জন্য নতুন হাতিয়ার পাঠাচ্ছেন পাপন

এশিয়া কাপে দলের সাথে যোগ দিতে দুবাই যাচ্ছেন লেগস্পিনার রিশাদ হোসেন। আজ বুধবার (২৪ আগস্ট) এই লেগস্পিনার দুবাইয়ের উদ্দেশে রওনা হবেন বলে জানা গেছে।

এশিয়া কাপে বাংলাদেশের স্কোয়াডে ছিলেন না রিশাদ হোসেন। হঠাৎ করেই তাকে দুবাই উড়িয়ে নেয়ার কারণ হিসেবে জানা গেছে, নেট বোলার হিসেবেই তাকে কাজে লাগানো হবে।

এই আসরে বাংলাদেশের গ্রুপে রয়েছে শ্রীলঙ্কা এবং আফগানিস্তান। এই দুই দলের বিপক্ষে ম্যাচগুলোয় টাইগারদের সামলাতে হবে ওয়ানিন্দু হাসারাঙ্গা, রশিদ খানদের মতো মানসম্পন্ন লেগস্পিনারদের।

তাই ব্যাটারদের প্রস্তুতি ঝালিয়ে নিতেই টাইগারদের সাথে যোগ দেবেন উদীয়মান লেগি রিশাদ। এর আগে, এশিয়া কাপে অংশ নিতে আরব আমিরাতের শহর দুবাই পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

মঙ্গলবার (২৩ আগস্ট) বাংলাদেশ সময় দিবাগত রাত সোয়া ১২টায় দুবাইয়ে ল্যান্ড করে সাকিব, মুশফিকরা। ভিসা জটিলতার কারণে আটকে যান বিজয় ও তাসকিন।

রিশাদ যাবেন আজ তাদের সাথেই। বুধবার থেকেই অনুশীলনে নামবেন সাকিব-মুশফিকরা। দলের সঙ্গে গেছেন নতুন টেকনিক্যাল কনসালটেন্ট এস শ্রীরাম।

এছাড়া স্পিন বোলিং, পেইস বোলিং ও ব্যাটিং কোচ গেছেন। ২৭ আগস্ট শ্রীলঙ্কা ও আফগানিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে এশিয়া কাপ। বাংলাদেশের প্রথম ম্যাচ ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে।

Check Also

যে জরুরি কাজে তরিঘরি বাংলাদেশে আসছেন সৌরভ ও এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সভাপতি

পুণ্যভূমি সিলেটে চলছে নারী এশিয়া কাপের অষ্টম আসর। গেল ১ অক্টোবর থেকে শুরু হওয়া এ …

Leave a Reply

Your email address will not be published.