Home / সর্বশেষ / বুক ভরা কষ্ট নিয়ে বাংলাদেশ থেকে বিদায় নিলেন ডোমিঙ্গো

বুক ভরা কষ্ট নিয়ে বাংলাদেশ থেকে বিদায় নিলেন ডোমিঙ্গো

বাড়ি ফিরে গেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। গতকাল সকালে দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন তিনি।

এর আগে তাকে নিয়ে হয়ে গিয়েছে নানা ঘটনা। ইতিমধ্যেই বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে তাকে সরিয়ে দিয়েছে বিসিবি। তার জায়গায় বাংলাদেশ টি-টোয়েন্টি দলের দায়িত্ব নিয়েছে শ্রীধরন শ্রীরাম।

ঢাকা ত্যাগ করার আগে ডমিঙ্গোকে মনে করিয়ে দেওয়া হয়েছে টেস্ট ও ওয়ানডে দল নিয়ে পরিকল্পনা দেওয়ার কথা। তিন সপ্তাহের মধ্যে একটি পরিকল্পনা দিতে হবে তাঁকে।

বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস জানান, দক্ষিণ আফ্রিকা থেকেই পরিকল্পনা পাঠাবেন কোচ। আগামী তিন মাস টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে খুবই ব্যস্ত থাকবে বাংলাদেশ দল।

এশিয়া কাপের পর নিউজিল্যান্ডের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ রয়েছে টাইগারদের। এরপর অস্ট্রেলিয়া টি টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করবে বাংলাদেশ।

দেশে ফিরে বছরের শেষের দিকে ভারতের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট সিরিজ রয়েছে বাংলাদেশের। এই সিরিজ দিয়েই দায়িত্বে ফিরবেন রাসেল ডোমিঙ্গো।

Check Also

যে কৃষক ভালো, তার ফসলও ভালো: মাহিয়া মাহি

আজ চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনে মুহা. জিয়াউর …

Leave a Reply

Your email address will not be published.