Home / সর্বশেষ / এক একটা প্লেয়ার ২/৩ বার ব্যাট করেও ২০০ রান করতে পারলোনা

এক একটা প্লেয়ার ২/৩ বার ব্যাট করেও ২০০ রান করতে পারলোনা

এশিয়া কাপকে সামনে রেখে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এশিয়া কাপে সুযোগ পাওয়া ক্রিকেটারদের সাথে আরো কিছু ক্রিকেটার যোগ করে আজ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে প্রথম প্রস্তুতি ম্যাচ।

যেখানে লাল দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান এবং সবুজ দলের অধিনায়ক পালন করবেন আফিফ হোসেন। প্রথম প্রস্তুতি ম্যাচে আগে ব্যাট করছে সাকিব আল হাসানের লাল দল।

শেষ খবর পাওয়া পর্যন্ত সাকিবের দল করেছে ১৪ ওভারে ১০১ রান। তবে প্রস্তুতি ম্যাচে বলে দুইবার করে ব্যাটিং করেছেন এনামুল হক বিজয় ও সাকিব আল হাসান।

প্রথমবারে ৪ রান করে আউট হলেও দ্বিতীয় সুযোগে ১৭ রান করেন বিজয়। সাকিব প্রথমবারে ১৭ রানে আউট হলেও এই মুহূর্তে আবারও ব্যাট করছেন।

এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ১২, মুশফিকুর রহিম ২২ রান করে আউট হয়েছেন। তাসকিন আহমেদ নিয়েছেন ২ উইকেট। লাল দল: এনামুল হক বিজয়, পারভেজ হোসেন ইমন, সাকিব আল হাসান

(অধিনায়ক), মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি, মোহাম্মদ সাইফুদ্দিন, আল আমিন হোসাইন, রিপন মন্ডল, হাসান মুরাদ, মুশফিক, আরিফুল ইসলাম।

সবুজ দল: মাহফিজুল রবিন, মেহেদি হাসান মিরাজ, তানজিদ হাসান তামিম, আফিফ হোসেন ধ্রুব (অধিনায়ক), তৌহিদ হৃদয়, শামীম পাটোয়ারী, আকবর আলী, নাসুম আহমেদ, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, তানজিম সাকিব এবং আশিকুজ্জামান।

Check Also

লিটন কিংবা সোহান নয়, বাংলাদেশ দলের জন্য স্মার্ট অধিনায়ক খুঁজে পেল বিসিবি

সীমিত ওভারের ফরম্যাটে বাংলাদেশের সবচেয়ে নির্ভর যোগ্য ব্যাটসন্যানের নাম বললে সেখানে আফিফ হোসেনের নাম থাকবেই। …

Leave a Reply

Your email address will not be published.