Home / সর্বশেষ / ওর বয়স কম তাই বুঝতে পারেনি মেসি কি জিনিস

ওর বয়স কম তাই বুঝতে পারেনি মেসি কি জিনিস

গত শনিবার ফরাসি লিগ ওয়ানে নেইমারের জোড়া গোলে মপিঁয়রকে ৫-২ এ উড়িয়ে দেয় পিএসজি। টানা দুই ম্যাচে বড় জয়ে শিরোপা ধরে রাখার অভিযান শুরু করে প্যারিসের ক্লাবটি।

তবে, ঘরের মাঠে ক্রিস্টফ গালতিয়ারের দলের বড় জয়ে পারফরম্যান্স নিয়ে যতটাই না কথা হচ্ছে; তার চেয়েও বেশি আলোচনা হচ্ছে দলের দুই সেরা তারকা কিলিয়ান এমবাপ্পে ও নেইমারের মধ্যেকার দ্বন্ধ নিয়ে।

গণমাধ্যমের খবর, সেদিন ম্যাচশেষে ড্রেসিংরুমে নাকি দুজন বাগবিতণ্ডায়ও জড়িয়েছেন! এখানেই শেষ নয়, পার্ক দেস প্রিন্সেসের সেদিনের ম্যাচে কিলিয়ান এমবাপ্পে বিতর্কে জড়িয়েছেন লিওনেল মেসি র সঙ্গেও।

ম্যাচের একটি ফুটেজে আর্জেন্টাইন তারকা কে ধাক্কা দিতে দেখা গেছে এমবাপ্পেকে। সতীর্থের এমন কাণ্ডে অসন্তুষ্টির ছাপ ছিল সাতবারের বর্ষসেরা এই ফুটবলারের চোখেমুখেও!

কিলিয়ান এমবাপ্পের এমন আচরণে চটেছেন ইংলিশ কিংবদন্তি হোয়েইন রুনি। সাবেক ইউনাইটেড তারকা এবং বর্তমানে সকার লীগের ক্লাব ডিসি ইউনাইটেডের এই কোচ বিশ্বকাপজয়ী তারকার এমন অহংকারে রীতিমতো স্তম্ভিত হয়েছেন।

দেপারস্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে কিংবদন্তি এই ফুটবলার এমবাপ্পেকে মনে করিয়ে দিলেন, ২২ বছর বয়সী মেসির ৪টি ব্যালন ডি অর ছিলো। “২২-২৩ বছর বয়সী একজন খেলোয়াড় মেসিকে কাঁধ দিয়ে ধাক্কা মেরেছে।

আমি আমার জীবনে এর চেয়ে বড় অহংকার দেখিনি। কেউ এমবাপ্পেকে মনে করিয়ে দিন, যে ২২বছর বয়সী মেসির কাছে ৪ টি ব্যালন ডি’অর ছিল।”

Check Also

গ্রুপপর্বেই শেষ বেলজিয়ামের সোনালি প্রজন্মের দৌড়, ক্রোয়েশিয়ার উত্তরণ

রেফারির শেষ বাঁশি। আহমেদ বিন আলী স্টেডিয়ামে বসে পড়লেন লুকাকু-ডি ব্রুইনারা। গত বিশ্বকাপের সেমিফাইনালিস্ট ও …

Leave a Reply

Your email address will not be published.