নৌকার প্রচারণা শেষে টাকা বিতরণ করলেন ইউপি চেয়ারম্যান

ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্বাচনী পথসভা শেষে টাকা বিতরণ করেছেন শর্শদি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জানে আলম ভূঞা। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে ইউনিয়নের জাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পেছনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফেনী-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী আজ (সোমবার) থেকে নৌকা প্রতীকের গণসংযোগ শুরু করেছেন। তারই অংশ হিসেবে সকাল থেকে সদর উপজেলার নোয়াবাদ, মোহাম্মদ আলী বাজার, নিমতলা, শর্শদি বাজার, আবুপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, শর্শদি ইউনিয়নের পথসভা শেষে জাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে নারীদের হাতে নগদ টাকা দেন ইউপি চেয়ারম্যান জানে আলম ভূঞা। অনেকের হাতে ছিল এমপির ছবি সম্বলিত রঙিন প্যাকেটের খাবার। এ সময় উপস্থিত নারী-পুরুষদের খাবারের প্যাকেট নিয়ে কাড়াকাড়ি করতে দেখা যায়।

এ বিষয়ে শর্শদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঞা বলেন, এ ধরনের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। এলাকার চেয়ারম্যান হিসেবে আমার প্রতি সাধারণ মানুষের সবসময় একটি আবদার থাকে। সেই সুবাদে আজও নির্বাচনী সভা শেষে সুবিধাবঞ্চিতদের সহযোগিতা করেছি। এটির সাথে নির্বাচন বা আওয়ামী লীগের প্রার্থীর কোনো বিষয় জড়িত না। এছাড়া খাবার বিতরণের বিষয়েও আমি বা আমাদের দলীয় কেউ অবগত না।

এ ব্যাপারে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আচরণবিধি পর্যবেক্ষণে নির্বাচনী অনুসন্ধান টিম কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *