Home / বাংলা হেল্‌থ / অবিশ্বাস্য! এশিয়া কাপে নতুন দুই ওপেনারের নাম ঘোষণা

অবিশ্বাস্য! এশিয়া কাপে নতুন দুই ওপেনারের নাম ঘোষণা

চলতি মাসের ২৭ তারিখ সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এবারের এশিয়া কাপ। এই টুর্নামেন্টের জন্য ইতোমধ্যেই ঘোষণা করা হয়েছে বাংলাদেশের ১৭ সদস্যের স্কোয়াড।

যার নেতৃত্বে আছেন সাকিব আল হাসান। এবারের এশিয়া কাপে বাংলাদেশ দলে স্বীকৃত ওপেনার আছেন কেবল দুজন। এনামুল হক বিজয় ও পারভেজ হোসেন ইমন।

এর মধ্যে দীর্ঘদিন পরে দলে ফিরেছেন বিজয় আর ইমনের অভিষেকই হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচে। উদ্বোধনী ব্যাটার নিয়ে চিন্তা তাই থেকেই যাচ্ছে।

দুজনের কেউ ইনজুরিতে পড়লে অথবা ফর্ম হারালে বিকল্প কে? টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন অবশ্য বিকল্প হিসেবে দেখালেন অনেককে। এর মধ্যে আছে দুই অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের নামও।

সোমবার সাংবাদিকদের তিনি বলেছেন, ‘স্বীকৃত ওপেনার বিজয় ও ইমন। তবে অন্য অনেকেই আছে যারা লোকাল ক্রিকেটে ওপেনিং করেছে। মুশফিক হতে পারে, সাকিবও হতে পারে।

মিরাজও হতে পারে, শেখ মেহেদীও ওপেনার হতে পারে। অনেক গুলো অপশন আছে আমাদের হাতে। ’ ‘আমরা ভালো করছি না বলেই চেষ্টা করছি যে কীভাবে ভালো করা যায়।

সাকিব ফিরেছে- এটা খুবই ইতিবাচক দিক। সবাই একবাক্যে স্বীকার করব যে, এই ফরম্যাটে সাকিব সবচেয়ে অভিজ্ঞ। এই ফরম্যাটে সে বিশ্বব্যাপী অনেক ক্রিকেট খেলে। ’

Check Also

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে আসছেন ‘রিজওয়ান’

দারুণ এক ফিফটি করে পাকিস্তানকে বিশ্বকাপের ফাইনালে তুলেছেন মোহাম্মদ রিজওয়ান। সেই রিজওয়ান আসন্ন বিপিএলে কুমিল্লা …

Leave a Reply

Your email address will not be published.